পদুয়াবাসী আমার কর্মের মূল্যায়ন করবে—– এস এম মনির হোসেন


admin. প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২১, ১১:০১ অপরাহ্ণ /
পদুয়াবাসী আমার কর্মের মূল্যায়ন করবে—– এস এম মনির হোসেন

স্টাফ রিপোর্টার,
দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়নকে মডেল হিসাবে গড়ে তুলতে চান বর্তমান চেয়ারম্যান এস এম মনির হোসেন। অসমাপ্ত কাজ শেষ করতে এবারও তিনি প্রার্থী হয়েছেন। আনারস প্রতীকে ভোট দিতে প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি।
স্থানীয়রা জানান, ২০১৭ সালে উপনির্বাচনে বিপুল ভোটে পদুয়া ইউনিয়নে চেয়ারম্যান হয়েছেন তিনি। নির্বাচিত হওয়ার পর থেকেই অবহেলিত এই অঞ্চলের রাস্তাঘাট, স্কুল, মাদ্রসায় উন্নয়নের ছোঁয়া লাগতে শুরু করে। শিক্ষানুরাগী, সমাজসেবক ও ভদ্র লোক হিসেবে পরিচিত এস এম মনির হোসেনকে পদুয়া ইউনিয়ন বাসী আবারও চেয়ারম্যান হিসেবে পেতে আগ্রহী। এদিকে নির্বাচনের দিন তারিখ যতই ঘনিয়ে আসছে মনির হোসেনের আনারস প্রতীকের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে বলে মনির হোসেনের সমর্থকরা জানান। এ ইউনিয়নে যে কয়েকজন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন তাদের মধ্যে অন্যতম হচ্ছেন মনির হোসেন।

এসএম মনির হোসেন বলেন, সরকারী বরাদ্দের পাশাপাশি ব্যাক্তিগত অর্থায়নেও উন্নয়ন কাজ করেছেন। আর ইউনিয়নে কাজ করার সুযোগ পেয়েছি মাত্র তিন বছর। একটি ইউনিয়নকে ঢেলে সাজাতে হলে মাস্টারপ্ল্যান অনুযায়ী কাজ করতে হয়। এজন্য কমপক্ষে ১২ বছর প্রয়োজন। এ কারণে তিনি আবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছি। পদুয়াবাসী আমার কর্মের মূল্যায়ন করবে এবং বিপুল ভোটের ব্যবধানে আমি আবার বিজয়ী হবো ইনশাল্লাহ। ।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে মনির হোসেন ছাড়াও চেয়ারম্যান প্রার্থীরা হলেন নাসির উদ্দিন ও সোলায়মান, মিনু বেগম ।

শেয়ার করুন