দাউদকান্দিতে হরতালের প্রভাব নেই, আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও হরতাল বিরোধী মিছিল


admin. প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ১:১৮ অপরাহ্ণ /
দাউদকান্দিতে হরতালের প্রভাব নেই, আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও হরতাল বিরোধী মিছিল

স্টাফ রিপোর্টার, 
সারাদেশে বিএনপির ডাকা হরতালে কুমিল্লার দাউদকান্দিতে  তেমন কোন প্রভাব পরেনি। সকাল থেকে ঢাকা-চট্রগ্রাম  মহাসড়কসহ অভ্যন্তরীন রুটে চলাচল করছে গনপরিবহন সহ সকল ধরনের যানবাহন। সাধারন মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রয়েছে। তবে মহাসড়কের  গুরুত্বপূর্ন স্থানে পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে। যে কোন ধরনের অপৃতিকর ঘটনা এড়াতে তৎপর রয়েছে থানা পুলিশ ।
সকাল থেকেই  মহাসড়কের দাউদকান্দি  এলাকায় দেখা গেছে, ভোর থেকেই গণপরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে। দুপুর পর্যন্ত এই এলাকায় হরতালের কোনও প্রভাব পড়েনি। তুলনামূলক বাস চলাচল কিছুটা কম, তবে চালকরা বলেছেন ধীরে ধীরে বাড়বে। এদিকে সবধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে আগেই প্রস্তুতি নিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে রবিবার সকালে শান্তিসমাবেশ ও হরতাল বিরোধী মিছিল অনুষ্ঠিত হয়।  মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা, শহিদনগর, গৌরীপুর বাসস্ট্যান্ডে,  রায়পুর এবং ইলিয়টগঞ্জ বাসস্ট্যান্ডে পৃথকভাবে হরতাল বিরোধী মিছিল ও  শান্তি সমাবেশ করেছেন স্থানীয় আওয়ামী লীগ,  যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
গৌরপুরে কুমিল্লা উত্তর জেলা বিএনপি নেতা ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল হাসেম চেয়ারম্যানের বাসভবনের সামনে শান্তি   সমাবেশ থেকে দাউদকান্দিকে হরতালমুক্ত ঘোষনা করে উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী বলেন,  দাউদকান্দির সকল বাজারের ব্যবসা প্রতিষ্টান, শিক্ষা প্রতিষ্টানসহ সব সবকিছু খোলা রয়েছে, বিএনপি জামাতের নাশকতা প্রতিহত করতে  আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে রয়েছে এবং থাকবে। শান্তি সমাবেশে অংশগ্রহণ করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তারিকুল ইসলাম নয়ন,  উপজেলা যুবলীগ নেতা মমিনুল হক, ইসমাঈল হোসেন,  যায়েদ আহমেদ জুলহাস, গৌরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নোমান মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছমির আলম সরকার, সাধারণ সম্পাদক ওয়াদুদ সরকার প্রমূখ।

শেয়ার করুন