বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দাউদকান্দিতে শেখ রাসেল দিবস পালন


admin. প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২৩, ৮:৫৭ অপরাহ্ণ /
বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দাউদকান্দিতে শেখ রাসেল দিবস পালন

স্টাফ রিপোর্টার,
“শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়” এস্লোগানকে সামনে রেখে বুধবার  কুমিল্লার দাউদকান্দি  উপজেলা পরিষদে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা,  পুরস্কার বিতরন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদকান্দি  উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন । সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ এনায়েত কবির সোয়েব,  সহকারী কমিশনার(ভূমি)  মোঃ জিয়াউর রহমান,  মুক্তিযোদ্ধা খুরশিদ আলম, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব।
এছাড়া  ছিলেন জেলা পরিষদ সদস্য জেবুন্নেছা জেবু, দাউদকান্দি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান উপজেলার বিভিন্ন দাপ্তরিক প্রধানগন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে শেখ রাসেলের জীবনী নিয়ে রচনা ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। রচনা ও বিতর্ক প্রতিযোগিতায় সেরা হয়েছেন দাউদকান্দি ঈদগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র সানজিদ আওয়াল।

শেয়ার করুন