মোহাম্মদপুর ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী লিয়াকত ফরাজী


admin. প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৪, ২০২১, ১:৪২ অপরাহ্ণ /
মোহাম্মদপুর ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী লিয়াকত ফরাজী

স্টাফ রিপোর্টার,

কুমিল্লার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা লিয়াকত ফরাজী । তিনি দীর্ঘদিন ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
বঙ্গবন্ধু কন্যা দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন। এছাড়াও তিনি দীর্ঘদিন মোহাম্মদপুর ইউনিয়ন যুব লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
জানা গেছে,  করোনা কালীন সময়ে  চেয়ারম্যান প্রার্থী লিয়াকত ফরাজী মোহাম্মদপুর ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন নিজের সাধ্যমত এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিয়োজিত রেখেছেন নিজেকে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চান। রাজনৈতিক জীবনে গরীব দুঃখি মানুষের পাশে থেকে অসহায় মানুষের সেবা করে চলেছেন সবসময়। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে মোহাম্মদপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করবো ইনশাল্লাহ।

টানা তিনবারের যুবলীগের সভাপতি লিয়াকত ফরাজী বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত মোহাম্মদপুর ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।
তিনি আরো বলেন, ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে লালন করে ছাত্র রাজনীতি শুরু করি। সেই থেকে অধ্যবধি পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছি। দলীয় নেতাকর্মী থেকে শুরু করে ইউনিয়নের সাধারণ জনগন আমাকে ইউনিয়নের চেয়ারম্যান পদে চাইছেন। দলের জন্য আনুগত্যতা ও শ্রমের প্রতি খুশি হয়ে দলের হাই কমান্ড এবার আমাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেবে বলে শতভাগ আশাবাদি।

শেয়ার করুন