নিরাপত্তা চেয়ে গৌরীপুর বাজারের ব্যবসায়ীর সংবাদ সম্মেলন


admin. প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৩, ২:৫৩ অপরাহ্ণ /
নিরাপত্তা চেয়ে গৌরীপুর বাজারের ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার,
প্রাণ নাশের হুমকিতে আতংকে দিন কাটাচ্ছেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরপুর বাজারের ব্যবসায়ী ইকরাম হোসেন। বুধবার (৬সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান ভাই ভাই এন্টারপ্রাইজে আয়োজিত এক সংবাদ সম্মলনে তিনি এ অভিযোগ করেন। এসময় ব্যবসায়ী ইকরাম হোসেন নিজের নিরাপত্তার দাবী জানান। লিখিত বক্তব্যে ব্যবসায়ী একরাম জানান, গৌরীপুর ইউনিয়নের আঙ্গাউড়া গ্রামের মোস্তাক মাস্টারের ছেলে মোঃ হানিফ সরকারের কাছ থেকে এক বছর আগে সাব কবলা দলিলের মাধ্যমে ৩৭শতাংশ জমি ক্রয় করি।এখন আমি জমি ভরাট করে কাজ করতে গেলে সে আমার কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে, দিতে অস্বীকার করায় আমাকে প্রাননাশের হুমকি দেয় এবং দেওয়াল ভেঙে ফেলে । আর হানিফ সরকার আমাকে ব্যবসায়ীক কারণে ৭০ লাখ টাকা দিবে আর আমি ২০২৭ সালে ১ কোটি ৬৫ লাখ টাকা দিবো বলে চেক ও স্ট্যাম্প দেই। কিন্তু সে জালিয়াতি করে চেক ও স্ট্যাম্প নিয়ে যায় ফটো কপি করার জন্য । পরে এসে বলে চেক ও স্ট্যাম্প হারিয়ে গেছে, আমি থানায় হারানো জিডিও করেছি । সে আমাকে আর টাকাও দেয়নি । ৫ মাস পরে এসে বলে চেক ও স্ট্যাম্প পেয়েছে এখন আমার কাছে ১ কোটি ৬৫ লাখ টাকা দাবী করে। আমি অসহায় হয়ে আইনের আশ্রয় নেই। চাঁদা চাওয়ায় ও জীবনের নিরাপত্তা চেয়ে গত ১৯ আগষ্ট দাউদকান্দি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি । ২২ আগষ্ট অভিযোগটি মামলা আকারে রুজু করা হলেও তাকে গ্রেপ্তার না করায় অনবরত বিভিন্নভাবে আমাকে হুমকি দিচ্ছে। তিনি হানিফের হুমকি ধামকি থেকে রক্ষা পেতে মিডিয়ার মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গৌরীপুর বাজারের ব্যবসায়ী মাজারুল সরকার, জিয়ারকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজ উদ্দিন,  সৌদিয়া গার্মেন্টসের মালিক রিপন, ব্যবসায়ী নাসির উদ্দিন ও বাবু সরকার প্রমূখ।
অভিযুক্ত হানিফ বিষয়টি অস্বিকার করে বলেন, আমি ইকরামের নিকট টাকা পাওনা। টাকা চাইতে গেলে তার সাথে বাকবিতন্ডা হয়।
বিষয়টি নিয়ে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য মোঃ আসাদুজ্জামান বলেন, ব্যবসায়ী ইকরাম হোসেনের অভিযোগের ভিত্তিতে হানিফের নামে একটি চাদাবাজি মামলা নেয়া  হয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

শেয়ার করুন