দাউদকান্দিতে ট্রলারে পিকনিকের নামে ডিজে পার্টি ॥ ভ্রাম্মমান আদলতের জরিমানা


admin. প্রকাশের সময় : আগস্ট ৬, ২০২২, ১০:২১ অপরাহ্ণ /
দাউদকান্দিতে ট্রলারে পিকনিকের নামে ডিজে পার্টি ॥ ভ্রাম্মমান আদলতের জরিমানা

।। স্টাফ রিপোর্টার ।।

গোমতী নদীর কুমিল্লার দাউদকান্দির অংশে উঠতি বয়সের তরুণরা ভাড়া করা ট্রলারে পিকনিকের নামে উচ্চ সাউন্ড সিস্টেমে অশ্লীল নাচ গান করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার গৌরীপুর বাজার সংলগ্ন লক্ষিপুর সেতু এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রম্মমান আদালতের মাধ্যমে ট্রলার মালিককে দুই হাজার টাকা জরিমানা এবং সাউন্ড সিন্টেম কর্মচারীদের সতর্ক করে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে।

জানা যায়, শনিবার দুপুরে গোমতী নদীর গৌরীপুর অংশে বিকট আওয়াজে গান বাজনা করে যাওয়ার সময় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান গোরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান সরকার। তিনি প্রথমে তাদের গতিরোধ করেন। পরে উপজেলা প্রশাসন ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন, উপজেলা নির্বাহী কর্মকতা মহিনুল হাসান, দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূঁঞা, ওসি তদন্ত মাকসুদুর রহমান, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাকিবুল হাসান ও এএসআই হুমায়ুন কবির।

সকলের উপস্থিতে ওই ট্রলার থেকে ৬টি সাউন্ড বক্স জব্দ করা হয়। এঘটনায় ইউএনও মো. মহিনুল হাসান বলেন, উঠতি বয়সের তরুণদের ইঞ্জিন চালিত ট্রলারে পিকনিকের নামে অশ্লীল গানবাজনা করা, এ ধরনের সংস্কৃতি বড় ধরনের সামাজিক অবক্ষয়। আগামীতে এধরনের কার্যকলাপ কঠোরভাবে প্রতিহত করা হবে।

শেয়ার করুন