দাউদকান্দিতে আরও নতুন ঘরসহ জায়গা পেল ৯০ পরিবার


admin. প্রকাশের সময় : আগস্ট ৯, ২০২৩, ৩:৫৭ অপরাহ্ণ /
দাউদকান্দিতে আরও নতুন ঘরসহ জায়গা পেল ৯০ পরিবার

স্টাফ রিপোর্টার,

প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেল আরো ৯০টি হত দরিদ্র গৃহহীন ও ভূমিহীন পরিবার। এর সাথে সুফলভোগীরা পাচ্ছেন বিশুদ্ধ পানি ও বিদ্যুৎ ব্যবহারের সুবিধা। সরকার প্রধানের দেওয়া ঘর ও জমির দলিল পেয়ে দারুণ আনন্দিত তারা।
বুধবার (৯ আগস্ট) সকালে কুমিল্লার দাউদকান্দি  উপজেলা পরিষদ মিলনায়তনে  আয়োজিত  ঘর উদ্বোধন ও হস্তান্তর অনুষ্ঠানে সুবিধাভোগীদের হাতে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া।
তিনি উপজেলার পৌর এলাকার নোয়াকান্দি মৌজায় ২২টি, দাউদকান্দি উত্তর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ মৌজায় ২৪টি, ইলিয়টগঞ্জ উত্তর  ইউনিয়নের কুশিয়ারা মৌজায়  ৬টি, ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের কলাকোপা মৌজায় ৩৫টি ও দৌলতপুর ইউনিয়নের নোয়াগাঁও মৌজায় ৩টিসহ মোট ৯০টি পরিবারের মধ্যে জমিসহ ঘরের চাবি হস্তান্তর করেন ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো.মহিনুল হাসান। এ সময়  উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.জিয়াউর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ রোজিনা আক্তার, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঁঞা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম প্রমূখ ।

শেয়ার করুন