মালিগাঁওকে মডেল ইউনিয়ন গড়তে চান সোহেব হোসাইন মিয়া


প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২১, ৯:৫৭ অপরাহ্ণ
মালিগাঁওকে মডেল ইউনিয়ন গড়তে চান সোহেব হোসাইন মিয়া

স্টাফ রিপোর্টার,
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দাউদকান্দি উপজেলার মালিগাও ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান পদে চশমা প্রতীকে ভোট প্রত্যাশা করছেন তরুণ সমাজ সেবক সোহেব হোসাইন মিয়া। তিনি মালিগাও ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে এলাকায় কাজ করে যাচ্ছেন।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, চেয়ারম্যান প্রার্থী সোহেব হোসাইন মিয়া একজন তরুণ সমজ সেবক। তিনি এ ইউনিয়নকে একটি আধুনিক গড়ার প্রত্যয় নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে-গ্রামে, হাট-বাজার ও ঘরে-ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছেন। এরই মধ্যে তিনি এলাকায় নির্বাচনী আলোচনার ঝড় তুলেছেন। করোনাভাইরাসে প্রকোপের সময় ইউনিয়নের দুস্থ্য অসহায় মানুষের পাশে থেকে সহায়তা প্রদানসহ মসজিদ ও সামাজিক কর্মকান্ডে অবদান রেখেই যাচ্ছেন। এসব কারনেই তরুণ সমাজ সেবক সোহেব হোসেন ইউনিয়নে একজন নিষ্টাবান, গ্রহনযোগ্য ও আলোচিত ব্যাক্তি হিসেবে আলোচনায় এসেছে। সেই কারনে তিনি উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে মাঠে কাজ করে যাচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী সোহেব হোসাইন মিয়া বলেন, বিগত সময়ে মালিগাও ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমুলক কাজ করেছি এবং ইউনিয়নবাসীর সুখে দুখে পাশে ছিলাম বলেই আমার ডাকে জনগণ সারা দিচ্ছে। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। সহযোগিতায় মালিগাও ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সুন্দর একটি ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ ।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!