দাউদকান্দিতে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনগুলো এখন অনেক শক্তিশালী—–সুবিদ আলী ভূইয়া


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২২, ৭:৫৫ অপরাহ্ণ
দাউদকান্দিতে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনগুলো এখন অনেক শক্তিশালী—–সুবিদ আলী ভূইয়া

॥ স্টাফ রিপোর্টার ॥
প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া বলেন,
একটা সময় দাউদকান্দিতে আওয়ালীগ করা কঠিন ছিল  । আমি যোগদান করার পর এখানে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন গুলো আগের চেয়ে এখন অনেক শক্তিশালী অবস্থানে রয়েছে। তার উদাহরন হলো আজকের কৃষকলীগের সম্মেলন। কুমিল্লা উত্তর জেলার মধ্যে দাউদকান্দি উপজেলা কৃষকলীগ একটি শক্তিশালী সংগঠন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে সংগঠনটি।
বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, কৃষকদের সকল দাবিদাবা শেখ হাসিনা সরকারের আমলে পূরণ হয়েছে। সু-সংগঠিত কৃষকলীগ সোনার বাংলা গঠনে অগ্রণী ভূমিকা পালন করাসহ অবদান রাখবে সারাদেশে।
“কৃষক বাঁচাও, দেশ বাঁচাও” এই স্লোগাকে সামনে রেখে উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন শুরু করা হয়। কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের আহবায়ক পার্থ সারথী দত্ত সম্মেলনের উদ্বোধন করেন ।

দাউদকান্দি উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ শাহ আলম সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জিল্লুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহসভাপতি মোস্তফা কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডঃ আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগ সভাপতি প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব প্রমূখ। সম্মেলনে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতা কর্মী অংশ গ্রহন করে।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!