তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্টিক করলেন আলমগীর হোসেন মোল্লা


প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২১, ৭:৪৮ অপরাহ্ণ
তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্টিক করলেন আলমগীর হোসেন মোল্লা

॥ স্টাফ রিপোর্টার ॥
তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্টিক করলেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার জিংলাতুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মোল্লা। তিনি গত ২০১১ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এরপর থেকে ক্লিন ইমেজের মানুষ ও তৃণমূল পর্যায়ে ব্যাপক জনপ্রিয় এই চেয়ারম্যানকে আর পেছন ফিরে দেখতে হয়নি। শত বাধার মধ্যেও ইউনিয়নবাসী তৃতীয়বারের মতো ভোট দিয়ে আলমগীর হোসেনকে আবার চেয়ারম্যান নির্বাচিত করেছে। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলমগীর হোসেন মোল্লা টানা তিনবারই স্বতন্ত্র থেকেই চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রবিবার(২৮নভেম্বর) শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে  অনুষ্ঠিত জিংলাতুলি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আলমগীর হোসেন মোল্লা ঘোড়া প্রতিক নিয়ে প্রায় সাড়ে তিন হাজার ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম  নৌকা প্রতীকের ওমর ফারুক মিয়াজী  দ্বিতীয় হয়েছেন।

আলমগীর হোসেন মোল্লা বলেন, নির্বাচনে সরকার দলীয় প্রার্থীর নানা রকমের ভায়ভীতি ও শত বাধার মধ্যেও ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত করায় আমি ইউনিয়নবাসীর কাছে চির কৃতজ্ঞ। এছাড়া একটি সুন্দর, সুষ্ঠ, শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে ভোট শেষ করার জন্য সরকার ও প্রশাসনের সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নে সেবা নিতে আসা সকল শ্রেণির মানুষদের যার জন্য যতটুকু করার ছিলো তাদের জন্য সাধ্যমতো করার চেস্টা করেছি। শুধু আমি নই আমার পরিষদের সকলকে নিয়ে পরিষদকে একটি সেবামূলক ও হয়রানী মুক্ত প্রতিষ্ঠানে পরিণত করতে চেস্টা করেছি।

আগামীতেও আমার এই ধারা অব্যাহত রাখার চেস্টা করবো। সকল ভালো কাজে আমার পরিষদের সকল সদস্যসহ প্রশাসন ও ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি। কারণ একক ভাবে কোন কিছুই করা সম্ভব নয়। তাই সুন্দর ভাবে এই ইউনিয়নকে পরিচালনা করতে ও পরিষদের সকলকে নিয়ে আগামীতে একসঙ্গে পথ চলতে আমি পুরো ইউনিয়নবাসীসহ সকলের কাছে সার্বিক সহযোগিতা প্রার্থনা করছি।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!