সম্পত্তি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের অভিযোগ


admin. প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২২, ৮:৪২ অপরাহ্ণ /
সম্পত্তি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে  মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ

 

জোরপূর্বক সম্পত্তি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের অভিযোগ উঠেছে ।কুমিল্লার দাউদকান্দি উপজেলার নুরপুর গ্রামের মৃত ছিদ্দিক হাজীর ছেলে আনিছ মিয়ার বিরুদ্ধে এমন অভিযোগ করেন ইতালি প্রবাসী মোশারফ হোসেন ।

সরেজমিনে গেলে মোশাররফ হোসেন বলেন, ১৯৯৩ সালে আমার বাবা হরমুজ সরকার একই গ্রামের মৃত সিদ্দিক হাজীর ছেলে মো.আব্দুর রব ও গিয়াস উদ্দিন এর কাছ থেকে নুরপুর মৌজার হালে ১৭৩০ দাগে ২৬ শতক সাবকাবলা দলিল মুলে ক্রয় করেন এবং ১৯৯৭ সালে একই দাগের দক্ষিণ অংশে ১৪ শতক গিয়াস উদ্দিনের কাছ থেকে ক্রয় করেন। ক্রয়কৃত মোট ৪০ শতাংশ জায়গা প্রায় ৩০ বছর যাবৎ আমরা ভোগদখল করে আসছি। আমার বাবার নামে বি.এস খতিয়ান চুড়ান্ত হয়েছে। এখন এই জায়গায় সীমানাপ্রাচীর করতে গেলে মৃত সিদ্দিক হাজীর আরেক ছেলে আনিছ মিয়া বাঁধা প্রদান করেন। আমার বাবার খরিদ করা জায়গা জোরপূর্বক দখল ও হামলা চালানোর চেষ্টা করে ।

এতে ব্যর্থ হয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছে এবং ভূল তথ্য দিয়ে কথিত এক অনলাইন পোর্টালে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবিষয়ে আমি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের অবগত করেছি। বর্তমানে আমাদের পরিবারের সবাই নিরাপত্তাহীনতায় ভুগছি এবং প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি । এবিষয়ে আনিস মিয়ার মোবাইল ফোনে একাধিকার কল করলে রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

শেয়ার করুন