মোশারফ হোসেন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় পাল্টেছে পাঁচগাছিয়া ইউপি নির্বাচনের সমীকরণ


admin. প্রকাশের সময় : নভেম্বর ১৯, ২০২১, ৩:০৭ অপরাহ্ণ /
মোশারফ হোসেন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় পাল্টেছে পাঁচগাছিয়া ইউপি নির্বাচনের সমীকরণ

স্টাফ রিপোর্টার,
কুমিল্লার দাউদকান্দি উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন।
সারা দেশে ইউপি নির্বাচনের তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর দাউদকান্দি উপজেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন চশমা প্রতীক নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ।

ধর্ম-বর্ণ নির্বিশেষে উপজেলার আবাল, বৃদ্ধ, বনিতা সহ সকল শ্রেনি পেশার মানুষের আস্থাভাজন মোশারফ হোসেন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতায় অংশ নেয়ায় অনেকটাই পাল্টেছে পাচগাছিয়া ইউপি নির্বাচনের সমীকরণ। প্রতিদিন সকাল থেকে রাত অবদি ইউনিয়নের প্রত্যেকটি অলি গলি রীতিমতো চষে বেড়াচ্ছেন মোশারফ হোসেন ও তার কর্মী সমর্থকরা। হাটবাজার, পাড়া-মহল্লা এমনকি বাড়ি বাড়ি গিয়েও সাধারণ মানুষের সাথে করছেন গণসংযোগ, মতবিনিময়; দোয়া, সমর্থন ও চশমা প্রতীকে মূল্যবান ভোট চাইছেন ভোটারদের কাছে। বৃহস্পতিবার সকালে নয়াচর এলাকায় গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন বলেন, সাধারণ জনগন ও ভোটারদের ওপর আমার আস্থা রয়েছে। সেই আস্থা নিয়ে সকলের আহ্বানে সাড়া দিয়ে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি কারো সমালোচনা করবো না। জনগনের পক্ষ থেকে প্রশাসনের কাছে শুধু একটাই দাবি, তা হল সুষ্ঠ নির্বাচন। কে ভাল, আর কে মন্দ তার রায় ২৮ নভেম্বর আশাকরি মানুষ ব্যালটের মাধ্যমে দিবে।

মোশারফ হোসেন আরো বলেন, বিগত সময়ে শ্রীরায়েরচর- কাউয়াদি সড়কের আড়াই কিলোমিটার নিজ খরচে নির্মান করেছি, যেটি পরবর্তীতে সরকার এক কিলোমিটার অংশে ইটের সলিং করেছে। আমার ব্যাক্তিগত উদ্যোগে বাজারখোলা গ্রাম পর্যন্ত তিন কিলোমিটার বিদ্যুৎ লাইন নিজ খরচে করেছি। এছাড়া বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও সামাজিক উন্নয়নমূলক কাজ করেছি। তাই এলাকার মানুষের কথা রাখতে গিয়েই নির্বাচন করছি এবং সাধারণ ভোটারদের ব্যপক সারা পাচ্ছি।

শেয়ার করুন