পদুয়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে আনারস প্রতীকের মনির হোসেন


admin. প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২১, ৮:৪৭ অপরাহ্ণ /
পদুয়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে আনারস প্রতীকের মনির হোসেন

স্টাফ রিপোর্টার,

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউপি নির্বাচন। উপজেলার ১৫টি ইউনিয়নের ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে ইউপির অলি-গলি, বাসা-বাড়ি, চায়ের দোকান ও বিভিন্ন স্থাপনায়।
নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীরা খাওয়া-দাওয়া ছেড়ে কোমর বেঁধে নির্বাচনী মাঠে দিন-রাত সময় দিচ্ছেন।
তাদের মধ্যে উপজেলার পদুয়া ইউনিয়নে প্রচার প্রচারণায় জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী এসএম মনির হোসেন ।আনারস প্রতীকে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান মনির হোসেন।  যুব সমাজের অহংকার, গরীব, দুস্থ অসহায় মানুষের আশ্রয়স্থল। সুশিক্ষিত, মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর হওয়ায় এবারও অন্যান্য প্রার্থীদের চেয়েও মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষে আছেন মনির হোসেন, এমনটা বলেন স্থানীয় ভোটাররা। তিনি জনপ্রিয়তায় শীর্ষে থাকলেও আসন্ন ইউপি নির্বাচনে পদুয়া ইউনিয়নের ভোটারদের সাথে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠকসহ চালাচ্ছেন।

সরেজমিনে দেখা যায়, রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়নের ফলে আজ আলোয় আলোকিত দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়ন। একটা সময় যেখানে রাস্তাঘাটের ছিল বেহাল দশা, আজ সেখানে পিচঢালা পথ, স্ট্রিট লাইটসহ বিভিন্ন উন্নয়ন চোখে পড়ার মতো। চেয়ারম্যান থাকাকালীন এসব কাজ বাস্তবায়ন করেছেন তিনি।  করোনাকালীন সময়ে পরিষদের অর্থায়নের পাশাপাশি নিজস্ব অর্থায়নেও সহযোগিতা করেছেন ইউনিয়নের অসহায় খেটে খাওয়া হত-দরিদ্র পরিবারকে।

এসএম মনির হোসেন বলেন,  আমি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করবো এবং সকল প্রকার প্রচেষ্টায় বাস্তবায়নে কাজ করবো। যেমন গ্রামে উন্নয়নের ছোয়া পৌঁছে দিয়ে দুঃখ, দুর্দশা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখবো। আমি কখনোই নিজের উন্নয়নে নয় বরং ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করবো। অতীত, বর্তমানে যেভাবে সকলের বিপদে ঝাঁপিয়ে পড়ে সহযোগিতার হাত বাড়িয়েছিলাম। ঠিক তেমনি ভাবে মানুষের পাশে থাকবো। সাধারণ মানুষের সম্ভাবনাময় স্বপ্নকে বাস্তবে রুপ দেয়ার জন্যই তৃণমূলের মানুষের দোয়া ও ব্যাপক সমর্থন করে যাচ্ছেন। এছাড়াও আমার মূল লক্ষ্যই হচ্ছে জনগণের ঘরে ঘরে নাগরিক সেবা পৌঁছে দেওয়া। অত্র ইউনিয়নকে দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত এক সময়ের অবহেলিত পদুয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে ইউনিয়নবাসীকে উপহার দিবো।

শেয়ার করুন