দাউদকান্দিতে এসএসসি পরীক্ষার ১ম দিনে অনুপস্থিত-১০৮, আটক -২


admin. প্রকাশের সময় : এপ্রিল ৩০, ২০২৩, ৩:৩৩ অপরাহ্ণ /
দাউদকান্দিতে এসএসসি পরীক্ষার ১ম দিনে অনুপস্থিত-১০৮, আটক -২

স্টাফ রিপোর্টার,
দাউদকান্দিতে এসএসসি পরীক্ষার প্রথম দিনে ১০৮জন পরীক্ষার্থী অনুপস্থিত এবং  মদিনাতুল উলুম মাদ্রাসা কেন্দ্রের পাশে একটি ঘর থেকে উত্তরপত্র তৈরীর অভিযোগে শাহজালাল ও সানাউল্লাহ নামে দু’জনকে আটক করা হয়েছে। আটককৃতরা উপজেলার কাউয়াদি ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক বলে জানিয়েছেন পুলিশ।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এ বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় দাউদকান্দির ১১টি কেন্দ্রে এসএসসি, দাখিল ও ভোকেশনালে মোট ৬৩১৬ জন পরীক্ষার্থীর মধ্যে প্রথমদিনে অনুপস্থিত রয়েছে ১০৮ জন। এরমধ্যে বেগম আমেনা সুলতান সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১০৬২ জনের মধ্যে অনুপস্থিত ২০জন, গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৮০৫ জনের মধ্যে ৮ জন পরীক্ষার্থী অনুপস্থিত, জুরানপুর করিমুন্নেছা উচ্চ বিদ্যালয়ে ৫৪১ জনের মধ্যে ৪ জন পরীক্ষার্থী অনুপস্থিত, ইলয়টগঞ্জ রা.বি. উচ্চ বিদ্যালয়ে ১১৩০ জনের মধ্যে ২৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত, বরকোটা স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ৭১৪ জনের মধ্যে ১৭ জন পরীক্ষার্থী অনুপস্থিত ও পাচঁগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭৮০ জনের মধ্যে ৫ জন পরীক্ষার্থী অনুপস্থিত। এছাড়া তিনটি মাদ্রাসা কেন্দ্রে-৩০জন এবং ভোকেশনালে -১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান কয়েকটি কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, পরীক্ষা সুষ্ট, নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এরমধ্যে একটি মাদ্রাসা কেন্দ্রের পাশে প্রশ্নের সাথে সংশ্লিষ্ট উত্তরপত্র তৈরীর সময় দুজনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন