চট্টগ্রামে সেরা দাউদকান্দির শিক্ষার্থী শ্রেয়া কর্মকার


admin. প্রকাশের সময় : মে ৩০, ২০২৩, ২:২৭ অপরাহ্ণ /
চট্টগ্রামে সেরা দাউদকান্দির শিক্ষার্থী  শ্রেয়া কর্মকার

স্টাফ রিপোর্টার,
চট্টগ্রাম বিভাগে  লোক সংগীত প্রতিযোগিতায় সেরা হয়েছেন দাউদকান্দির শ্রেয়া কর্মকার।
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ বিভাগীয় পর্যায়ের (চট্টগ্রাম) সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় (লোক সংগীত) সেরা শ্রেয়া কর্মকার দাউদকান্দি আদর্শ(পাইলট)উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী এবং দাউদকান্দি  পৌর সদরের সাহাপাড়া গ্রামের দীপক কর্মকারের মেয়ে।
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (চট্টগ্রাম অঞ্চল) গত সোমবার(২৯ মে) চট্টগ্রাম কলেজের শহীদ অবনী মোহন দত্ত অডিটোরিয়ামে বিভাগীয় পর্যায়ের (চট্টগ্রাম) প্রতিযোগীয় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে সম্মাননা  পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান (এনডিসি)। চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশি.বিভাগের পরিচালক (ভা.) ড. গাজী গোলাম মাওলার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোজাহেদুল ইসলাম ও চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশি. বিভাগের উপ পরিচালক (মাধ্যমিক) দেবব্রত দাশ।
এদিকে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান বিভাগীয় পর্যায়ে সেরা হওয়া দাউদকান্দির শিক্ষার্থী   শ্রেয়া কর্মকারকে   অভিনন্দন জানিয়েছেন।  সামনে  যেন আরো ভালো করে দাউদকান্দির মুখ উজ্জ্বল  করতে পারে সে জন্য তাকে সবরকমের সহযোগিতা করা হবে।

শেয়ার করুন