২৪ সেপ্টেম্বর সম্মেলন ।। দাউদকান্দিতে আ’লীগের সদস্য সংগ্রহ উদ্বোধন করেন ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর


প্রকাশের সময় : মে ২৮, ২০২২, ১১:০৪ অপরাহ্ণ
২৪ সেপ্টেম্বর সম্মেলন ।। দাউদকান্দিতে আ’লীগের সদস্য সংগ্রহ উদ্বোধন করেন ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর

॥ স্টাফ রিপোর্টার ॥
কুমিল্লার দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সদস্য নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহের উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। শনিবার (২৮ মে) উপজেলা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রথম সদস্য ফরম পূরণ ও সদস্য নবায়ন করে এ কার্যক্রমের উদ্ধোধন করেন। তিনি বলেন, সম্মেলনের মাধ্যমে দুর্দিনের নেতাকর্মীদের সম্মান করে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগকে এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টানা তিনবার ক্ষমতায় থেকে বাংলাদেশকে এগিয়ে নিয়ে গেছে। এখন বিএনপি জামায়াত দেশকে অস্থিতিশীল করতে সারা দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা চালাচ্ছে। সেই কুচক্রী মহলের ষড়যন্ত্র রুখতে আওয়ামীলীগকে শক্তিশালী করার বিকল্প নেই। তাই তৃণমূল থেকে শুরু করে ওয়ার্ড এবং ইউনিয়ন সম্মেলনের মাধ্যমে শক্তিশালী করতে সম্মেলন করতে হবে।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর আরো বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশে অশান্তি সৃষ্টি করতে চাইবে। বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে। যেন কোন ভাবেই কোন অপশক্তি দেশের উন্নয়নের উপর আঘত হানতে না পারে। সেই জন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ জননেত্রী শেখ হাসিনার হাতেই উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি দেশ ও দেশের সার্বভৌমত্ত নিরাপদ।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডঃ আহসান হাবীব চৌধুরী লীল মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন বলেন, আগামী জুলাই মাসের মধ্যে ওয়ার্ড ইউনিয়ন সম্মেলন শেষ করে ২৪ সেপ্টেম্বর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন করতে হবে। বর্তমান কমিটি যদি নির্দিষ্ট সময়ের মধ্যে সম্মেলন করতে না পারেন তাহলে আমরা নতুন নেতৃত্ব খুজবো।
বর্ধিত সভায় উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ নিজ এলাকার সাংগঠনিক বিভিন্ন সমস্যা ও সমাধানের বিষয় তুলে ধরেন। পরে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদারের সঞ্চালনায় দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড.আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার, যুগ্নসাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, কোষাধক্ষ নাইম ইউসুফ সেইন, দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মুক্তিযোদ্ধ খোরশেদ আলম, সাংবাদিক হাবিবুর রহমান, এসএম কেরামত আলী প্রমূখ।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!