শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০১:৫০ অপরাহ্ন২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
হাসপাতালে স্বাভাবিকভাবে হাঁটাচলা করছেন পাটমন্ত্রী

হাসপাতালে স্বাভাবিকভাবে হাঁটাচলা করছেন পাটমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ বুকে ব্যথা, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসএমইউ) চিকিৎসাধীন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। তার কোভিড-১৯ (করোনাভাইরাস) ভাইরাসে আক্রান্তের গুজব ছড়িয়ে পড়লে আইইডিসিআর পরিচালক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা জানান, বিষয়টি সঠিক নয়। তিনি কমন ফ্লুতে আক্রান্ত হয়েছেন।

মন্ত্রীর ভাইরাসে আক্রান্তের গুজব নিয়ে কথা বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

তিনি জানান, গোলাম দস্তগীর গাজী কোভিডে আক্রান্ত নন। তিনি বুকে ব্যথা এবং জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই। এ সময় বিএসএমএমইউ উপাচার্য সবাইকে গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহ্বান জানান।

চিকিৎসকরা জানান, হাসপাতালের ৫১১ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন মন্ত্রী। তিনি স্বাভাবিকভাবে হাঁটাচলাও করছেন।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত চন্দ্র হালদার জানান, মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক রুটিন চেকআপের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি আছেন। মন্ত্রী, উচ্চ রক্তচাপ ও বাত ব্যথাজনিত কিছু সাধারণ শারীরিক সমস্যায় চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

এর আগে পাটমন্ত্রীর অসুস্থতা নিয়ে নানা ধরনের গুঞ্জন ছড়িয়ে পড়ে। অনেকে বলতে থাকেন তিনি কোভিডভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শেয়ার করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT