সাবেক ছাত্রলীগ নেতাদের মূল্যায়ন করার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে- ম. রুহুল আমীন


প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২২, ৯:৫৮ অপরাহ্ণ
সাবেক ছাত্রলীগ নেতাদের মূল্যায়ন করার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে- ম. রুহুল আমীন

॥ স্টাফ রিপোর্টার ॥

কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমিন বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে সাবেক ছাত্রলীগ নেতাদের অবদান অবিস্মরণীয়। কিন্তু সাবেক হয়ে গেলে অনেক নেতা নানাভাবে অবহেলিত হন। সাবেক ছাত্রলীগ নেতাদের মূল্যায়ন করার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে। এক্ষেত্রে সবার ঐক্যবদ্ধ থাকা দরকার।
বৃহস্পতিবার বিকালে দাউদকান্দির দুঃসময়ের ছাত্রলীগ নেতা দৌলতপুর ইউনিয়নের ভাউরিয়া গ্রামের খালেদুর রহমান সবুজ এর বাড়ীতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আওয়ামী লীগ ও বর্তমান সরকারের সকল উন্নয়নমূলক কর্মকা- প্রচার এবং সকল ষড়যন্ত্র রুখতে সাবেক ছাত্রনেতাদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোঃ সেলিম মিয়াজীর সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা রায়হান মিয়াজীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, দপ্তর সম্পাদক মোঃ রাজিব, কোষাধক্ষ ও দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসূফ সেইন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, সহসভাপতি হাবিবুর রহমান , সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, যুগ্নসাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, ভিপি সালাউদ্দিন রিপন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক সাইফুল মিয়াজী, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মঈন চৌধুরী, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগ সভাপতি রকিব উদ্দিন রকিব,উপজেলা মহিলালীগ সভাপতি জেবুন্নেছা জেবু, দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়া উদ্দিন খন্দকার, সাধারণ সম্পাদক মাকসুদ জমাদ্দার প্রমূখ।
কুমিল্লা সোসাইটি অব ইউএসএ ইনক এর সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক(ইউএসএ) খালেদুর রহমান সবুজ এর উদ্যোগে রাজনৈতিক নেতৃবৃন্ধ ও সুধী সমাজের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলটি সাবেক ছাত্রনেতাদের মিলন মেলায় পরিণত হয়।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!