শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১৬ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
সাগর-রুনি হত্যাকাণ্ডে জড়িত ‘২ অপরিচিত পুরুষ’

সাগর-রুনি হত্যাকাণ্ডে জড়িত ‘২ অপরিচিত পুরুষ’

নিজস্ব প্রতিবেদকঃ সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনির হত্যায় দু’জন অপরিচিত পুরুষ জড়িত ছিলেন। নিহতদের ব্যবহৃত কাপড়ে তাদের ডিএনএ শনাক্ত করা হয়েছে। হাইকোর্টে জমা দেওয়া র‌্যাবের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সোমবার (২ মার্চ) বিকেলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) সাগর-রুনির হত্যা মামলার অগ্রগতি প্রতিবেদন হাইকোর্টে জমা দেয় । প্রতিবেদন এ তথ্য জানানো হয়। 

মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের খন্দকার শফিকুল আলম হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনটি হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চে আগামী বুধবার মামলাটির শুনানির দিন ধার্য রয়েছে।

এর আগে হাইকোর্টের একটি বেঞ্চ গত ১৪ নভেম্বর এ মামলায় সর্বশেষ তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য র‌্যাবকে নির্দেশ দেন। এর পরিপ্রেক্ষিতে সোমবার র‌্যাব মামলার অগ্রগতি প্রতিবেদন দাখিল করে।

এ মামলার কারাগারে থাকা আসামি তানভীরের আচরণ রহস্যজনক বলে প্রতিবেদনে উল্লেখ করে র‌্যাব। ডিএনএ পরীক্ষার মাধ্যমে যে ‘ দুজন অপরিচিত পুরুষ’ শনাক্ত করা হয়েছে প্রতিবেদনে তাদের নাম-পরিচয় জানানো হয়নি।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতে রাজধানীর রাজাবাজারের বাসায় নির্মমভাবে খুন হন সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনী। প্রথমে পুলিশ এবং পরে র‌্যাব এই মামলার তদন্ত করে। তদন্ত করতে আদালতের কাছ থেকে ৭১ বার সময় নিয়েও চূড়ান্ত প্রতিবেদন জমা দিতে পারেনি র‌্যাব। মামলাটির চূড়ান্ত প্রতিবেদন আদালতে জমা দিতে আগামী ২৩ মার্চ দিন ধার্য রয়েছে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT