মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন
সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনায় পুলিশ, আনসার, সাংবাদিক, ডাক্তার-নার্স, রাজনীতিবিদ সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন।

সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনায় পুলিশ, আনসার, সাংবাদিক, ডাক্তার-নার্স, রাজনীতিবিদ সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন।

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনায় যারা অসহায় রয়েছে তাদের খুঁজে খুঁজে সাহায্য করা হয়েছে। তাদের কষ্ট যাতে একটু লাঘব হয় সেই চেষ্টা করেছি। কেউ যেন না খেয়ে মারা যায় সেই ব্যবস্থা করেছি। দলের সবাই কম বেশি সাহায্য করেছে।

বুধবার (১০ জুন) বিকেল ৫ টায় একাদশ জাতীয় সংসদের অষ্টম ও ২০২০-২১ অর্থবছরের বাজেট অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, পুলিশ, আনসার, সাংবাদিক, ডাক্তার-নার্স ও রাজনীতিবিদ সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। একে একে আমরা প্রিয়জনদের হারাচ্ছি, মনে হচ্ছে একেকটি ইতিহাসের পাতা হারিয়ে যাচ্ছে।

সবার জন্য সংসদে দোয়া করা হয়।

তিনি বলেন, আমফানে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে আমরা চেষ্টা করেছি। ভলান্টিয়ার সহ প্রত্যেকেই অত্যান্ত আন্তরিকতার সঙ্গে কাজ করেছে। ক্ষয়ক্ষতি হলেও ব্যবস্থা নেয়ার কারণে হতাহতের পরিমান কম হয়েছে।

তিনি আরো বলেন, ছাত্রলীগ আমার নির্দেশে কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছে। করোনায় মৃতদের তারা দাফন করে দিচ্ছে। মানুষ মরনশীল। করোনা, গুলিখেয়ে বা স্বভাবিক কোনো না কোনো ভাবেই সবাইকেই মারা যেতে হবে। আমি কখনো ভীত নয়। আল্লাহ জীবন দিয়েছেন, তিনিই আবার নিয়ে যাবেন। তিনি যা কাজ দিয়েছেন তা আমি শেষ করবো। জীবনটা আমি বাংলাদেশে বিলিয়ে দিতে এসেছি।

এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেখ হাসিনা বলেন, করোনার হাত থেকে যেন সবাই রক্ষা পায় সেই দোয়া করছি। যারা অসুস্থ তারা সুস্থ হয়ে আমাদের মাঝে আবার ফিরে আসবে বলে আমরা আশা করছি।

প্রধানমন্ত্রী শোকবার্তা পেশ করা শেষে মারা যাওয়া সংসদ সদস্যদের সম্মানার্থে এক মিনিট নিরবে দাঁড়িয়ে সম্মাননা জানানো হয়। এরপর করোনা থেকে রক্ষার জন্য এবং দেশের সব মানুষের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

সূত্রঃ-ভোরের কাগজ

 

শেয়ার করুন
  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT