মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৪শে রজব, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
নাইম ইউসুফ সেইনের হাসানপুরের পথসভা জনসভায় রূপ দাউদকান্দিতে প্রথম করোনার টিকা নেবেন উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন দাউদকান্দিতে নৌকায় ভোট চাইলেন জেলা যুবলীগ প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইন দাউদকান্দিতে আ’লীগের মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের গণসংযোগে মানুষের ঢল মেঘনায় যুবলীগ নেতা মুজিবুর রহমানের শীতবস্ত্র বিতরণ দাউদকান্দিকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে নৌকায় ভোট দিন : ——–নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভায় প্রতীক বরাদ্দে আনুষ্ঠানিক প্রচার শুরু গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন
সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনায় পুলিশ, আনসার, সাংবাদিক, ডাক্তার-নার্স, রাজনীতিবিদ সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন।

সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনায় পুলিশ, আনসার, সাংবাদিক, ডাক্তার-নার্স, রাজনীতিবিদ সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন।

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনায় যারা অসহায় রয়েছে তাদের খুঁজে খুঁজে সাহায্য করা হয়েছে। তাদের কষ্ট যাতে একটু লাঘব হয় সেই চেষ্টা করেছি। কেউ যেন না খেয়ে মারা যায় সেই ব্যবস্থা করেছি। দলের সবাই কম বেশি সাহায্য করেছে।

বুধবার (১০ জুন) বিকেল ৫ টায় একাদশ জাতীয় সংসদের অষ্টম ও ২০২০-২১ অর্থবছরের বাজেট অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, পুলিশ, আনসার, সাংবাদিক, ডাক্তার-নার্স ও রাজনীতিবিদ সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। একে একে আমরা প্রিয়জনদের হারাচ্ছি, মনে হচ্ছে একেকটি ইতিহাসের পাতা হারিয়ে যাচ্ছে।

সবার জন্য সংসদে দোয়া করা হয়।

তিনি বলেন, আমফানে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে আমরা চেষ্টা করেছি। ভলান্টিয়ার সহ প্রত্যেকেই অত্যান্ত আন্তরিকতার সঙ্গে কাজ করেছে। ক্ষয়ক্ষতি হলেও ব্যবস্থা নেয়ার কারণে হতাহতের পরিমান কম হয়েছে।

তিনি আরো বলেন, ছাত্রলীগ আমার নির্দেশে কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছে। করোনায় মৃতদের তারা দাফন করে দিচ্ছে। মানুষ মরনশীল। করোনা, গুলিখেয়ে বা স্বভাবিক কোনো না কোনো ভাবেই সবাইকেই মারা যেতে হবে। আমি কখনো ভীত নয়। আল্লাহ জীবন দিয়েছেন, তিনিই আবার নিয়ে যাবেন। তিনি যা কাজ দিয়েছেন তা আমি শেষ করবো। জীবনটা আমি বাংলাদেশে বিলিয়ে দিতে এসেছি।

এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেখ হাসিনা বলেন, করোনার হাত থেকে যেন সবাই রক্ষা পায় সেই দোয়া করছি। যারা অসুস্থ তারা সুস্থ হয়ে আমাদের মাঝে আবার ফিরে আসবে বলে আমরা আশা করছি।

প্রধানমন্ত্রী শোকবার্তা পেশ করা শেষে মারা যাওয়া সংসদ সদস্যদের সম্মানার্থে এক মিনিট নিরবে দাঁড়িয়ে সম্মাননা জানানো হয়। এরপর করোনা থেকে রক্ষার জন্য এবং দেশের সব মানুষের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

সূত্রঃ-ভোরের কাগজ

 

শেয়ার করুন
  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!