শেখ জামাল এর ৬৮ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে, পৌর ছাত্রলী‌গের উ‌দ্যো‌গে দোয়া মাহ‌ফিল ও ইফতা‌রের আ‌য়োজন


প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২১, ৩:১২ অপরাহ্ণ
শেখ জামাল এর ৬৮ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে, পৌর ছাত্রলী‌গের উ‌দ্যো‌গে দোয়া মাহ‌ফিল ও ইফতা‌রের আ‌য়োজন
মনীষ সরকার রানা, বি‌শেষ প্রতি‌নি‌ধি
গতকাল (২৮ এ‌প্রিল, ২০২১) বুধবার ছিল জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ২য় পুত্র ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী ও জন‌নেত্রী শেখ হা‌সিনার স‌হোদর শেখ জামা‌লের ৬৮ তম জন্ম বা‌র্ষিকী । দিবস‌টি উপল‌ক্ষ্যে গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌর ছাত্রলী‌গের উ‌দ্যো‌গে দোয়া মাহ‌ফিল ও ইফতার অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে ।
পৌর এলাকায় অব‌স্থিত হাসপাতাল জামে মসজিদ, সুন্দরগঞ্জ হাফিজি মাদ্রাসা, সুন্দরগঞ্জ দারুল উলূম এতিমখানা ও মাদ্রাসাসহ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়। এ ছাড়াও অসহায় ও গরীব‌দের মা‌ঝে ইফতার বিতরন করা হয় ।
উক্ত অনুষ্ঠানে, ভিডিও কনফারেন্সের মাধ্যমে উক্ত অনুষ্ঠা‌নে যোগদান করেন, গাইবান্ধা জেলা ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি মোঃ আসিফ সরকার । অন‌্যান‌্যদের ম‌ধ্যে উপস্থিত ছিলেন, রেজাউল আলম রেজা, যুগ্ম আহ্বায়ক বাংলাদেশ আওয়ামীলীগ, সুন্দরগঞ্জ উপজেলা শাখা, আহসানুল করিম চাঁদ, সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ, পৌর শাখা, মোঃ আশেক আলী জিকো, সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, ৫ নং দহবন্দ ইউনিয়ন শাখা, সুন্দরগঞ্জ উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি ও জন‌প্রিয় ছাত্রনেতা সাইফুল ইসলাম মন্ডল ফরহাদসহ উপ‌স্থিত ছি‌লেন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলী‌গের নেতা-কর্মীরা ।
সুন্দরগঞ্জ পৌর ছাত্রলী‌গের সংগ্রামী সভাপ‌তি মোঃ সুমন মিয়ার নের্তৃ‌ত্বে ও পৌর ছাত্রলীগের সা‌বেক আহ্বায়ক, খন্দকার মোঃ মাইদুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে এ দোয়া মাহ‌ফিল ও ইফতারের আ‌য়োজন করা হয় ।
শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!