মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:২২ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন
রাজাকারের সন্তান কীভাবে চেম্বারের সভাপতি: আইভী

রাজাকারের সন্তান কীভাবে চেম্বারের সভাপতি: আইভী

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, একজন রাজাকার কুলাঙ্গারের সন্তানরা কীভাবে সরকারি প্রতিষ্ঠান রাইফেলস ক্লাবের মতো জায়গায় সাধারণ সম্পাদক, চেম্বার অব কমার্সের মতো সংগঠনের সভাপতি হয়? যারা তাদের বানিয়েছে তাদেরও বিচার করা উচিত।

সোমবার (১৫ ডিসেম্বর) বিকেলে নগরীর জিমখানা স্টেডিয়ামে নাসিকে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ শেষে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, নৌকাকে ফেল করিয়ে রাজাকারের সন্তানকে চেয়ারম্যান বানানো হয়। আমি নারায়ণগঞ্জের মানুষকে বলবো সোচ্চার হওয়ার জন্য। বিশেষ করে আমার পাশে যিনি বসে আছেন মুক্তিযোদ্ধা কমান্ডার তাকে বলছি এত ভয়ভীতি কীসের! যখন যুদ্ধে গিয়েছিলেন তখন তো মৃত্যুকে ভয় পাননি। আজ যখন রাজাকারের সন্তানরা বসে থাকে আপনাদের সামনে, আপনারা তাদের নেতৃত্বে অনেক কিছু করেন। সেই কথা কেন বলেন না। রাজাকারদের সন্তানদের এখান থেকে নামানোর জন্য দুর্বার আন্দোলন গড়ে তুলুন। আর যারা এই রাজাকারদের ছায়া দেবে, আমি তাদের বিরুদ্ধে অবস্থান নেব, যোগ করেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এএফএম এহতেশামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, মুক্তিযোদ্ধা আমিনুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন প্রমুখ।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT