মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন
রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত-২৪

রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত-২৪

রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ী-কুষ্টিয়া সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এসময় আরো ২৪ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।  বুধবার বিকাল ৪টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুরের মিজানুর রহমান ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ফরমান মণ্ডল।  আহতদের নামও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জানা গেছে,  ঢাকা থেকে কুষ্টিয়াগামী  বাস লালন পরিবহনের (ঢাকা মেট্রো স ১১-০২৪১) সঙ্গে আরিফ এক্সক্লুসিভ বাসের (ঢাকা মেট্রো ব ১৪-০৪৭৬) মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয় বলে জানান রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শওকত আলী জোয়াদ্দার।

কালুখালী থানার ওসি কামরুল হাসান জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী লালন পরিবহনের একটি বাসের সঙ্গে কালুখালীর গান্ধীমারা এলাকায় কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী আরিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন এবং রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়। আরেকজনের মৃত্যু হয় ফরিদপুর নেওয়ার পথে।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, রাজবাড়ী সদর হাসপাতাল, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT