রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১২ অপরাহ্ন১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রজব, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
নাইম ইউসুফ সেইনের হাসানপুরের পথসভা জনসভায় রূপ দাউদকান্দিতে প্রথম করোনার টিকা নেবেন উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন দাউদকান্দিতে নৌকায় ভোট চাইলেন জেলা যুবলীগ প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইন দাউদকান্দিতে আ’লীগের মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের গণসংযোগে মানুষের ঢল মেঘনায় যুবলীগ নেতা মুজিবুর রহমানের শীতবস্ত্র বিতরণ দাউদকান্দিকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে নৌকায় ভোট দিন : ——–নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভায় প্রতীক বরাদ্দে আনুষ্ঠানিক প্রচার শুরু গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন
রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত-২৪

রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত-২৪

রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ী-কুষ্টিয়া সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এসময় আরো ২৪ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।  বুধবার বিকাল ৪টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুরের মিজানুর রহমান ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ফরমান মণ্ডল।  আহতদের নামও তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জানা গেছে,  ঢাকা থেকে কুষ্টিয়াগামী  বাস লালন পরিবহনের (ঢাকা মেট্রো স ১১-০২৪১) সঙ্গে আরিফ এক্সক্লুসিভ বাসের (ঢাকা মেট্রো ব ১৪-০৪৭৬) মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয় বলে জানান রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শওকত আলী জোয়াদ্দার।

কালুখালী থানার ওসি কামরুল হাসান জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী লালন পরিবহনের একটি বাসের সঙ্গে কালুখালীর গান্ধীমারা এলাকায় কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী আরিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন এবং রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়। আরেকজনের মৃত্যু হয় ফরিদপুর নেওয়ার পথে।

আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, রাজবাড়ী সদর হাসপাতাল, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!