বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৫২ পূর্বাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
মেয়র নয়, সেবক হবো: তাপস

মেয়র নয়, সেবক হবো: তাপস

জাবেদ পাটোয়ারীঃ নগরবাসীর অভিযোগের ভিত্তিতে সমাধানের ব্যবস্থা করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, ‘হেল্পলাইন চালু করব, যাতে ঢাকাবাসী যেকোনো অভিযোগ দিতে পারবে। তাৎক্ষণিক সমাধান দেওয়া হবে। হেল্পলাইনের মাধ্যমে সমাধান না পেলে তারা সরাসরি মেয়রকে ফোন করতে পারবে। মেয়র সঙ্গে সঙ্গে সমাধান দেবে।’

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর আজিমপুর-নিউমার্কেট এলাকার বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৩ নম্বর গেটের সামনে থেকে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সাংবাদিকদের এমন প্রতিশ্রুতির কথা জানান শেখ ফজলে নূর। তিনি বলেন, ‘নির্বাচিত হলে মেয়র হিসেবে নয়, একজন সেবক হিসেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ২৪ ঘণ্টা ঢাকাবাসীর সেবা করবো।

ভোটারদের উদ্দেশে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, সার্বক্ষণিক ঢাকাবাসীর দোরগোড়ায় সেবা পৌঁছানো হবে। ৯০ দিনের মধ্যেই নাগরিকদের সব ধরনের মৌলিক সুবিধা নিশ্চিত করতে জরুরি ব্যবস্থা গ্রহণ করা হবে। পুরান ঢাকা নিয়ে তাঁর বিস্তারিত পরিকল্পনা আছে জানিয়ে তিনি বলেন, অতীতে কোনো মেয়র পুরান ঢাকা নিয়ে আলাদা করে কোনো পরিকল্পনা করেননি।

ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা—এই পাঁচ ধাপে তার উন্নয়ন পরিকল্পনার কথা আবারও ঘোষণা করেন শেখ ফজলে নূর। তিনি বলেন, নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্ন থেকে শুরু করে বাসযোগ্য সুন্দর নগরী হিসেবে গড়ে তুলবেন। রাস্তায় আবর্জনা থাকবে না। মশকনিধন, সবুজায়ন- এসব নিয়মিত কাজের অংশ হিসেবে করা হবে। প্রাণের ঐতিহ্যের ঢাকা থাকবে একটি গর্বের জায়গায়। ৩০ বছরের দীর্ঘমেয়াদি পরিকল্পনার মাধ্যমে ঢাকা গড়ে তোলা হবে বলে জানান তিনি।

দুপুর ১২টার দিকে জনসংযোগ শুরু করেন ঢাকা দক্ষিণে নৌকার মেয়র প্রার্থী। হেঁটে হেঁটে আজিমপুর ও লালবাগের বিভিন্ন এলাকায় প্রচারপত্র বিলি করেন তিনি। তার সঙ্গে প্রচারে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর প্রমুখ। এ ছাড়া আওয়ামী লীগের বিভিন্ন স্তরের স্থানীয় শত শত নেতা–কর্মী স্লোগান দিয়ে তার সঙ্গ নেন প্রচারে।

এ সময় আচরণবিধি মেনে সুশৃঙ্খলভাবে প্রচার চালাতে উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান ঢাকা দক্ষিণ সিটি এই মেয়র পদপ্রার্থী।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT