বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:১৮ অপরাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
মেঘনায় তুচ্ছ ঘটনায় সংঘর্ষে ৫জন আহত ॥

মেঘনায় তুচ্ছ ঘটনায় সংঘর্ষে ৫জন আহত ॥

মেঘনা প্রতিনিধিঃ
কুমিল্লার মেঘনা উপজেলার পারারবন্ধ গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের ৬ জন আহত হয়েছে।
জানাযায়, উপজেলার রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও হোমনা ডিগ্রিী কলেজ ছাত্র-সংসদের সাবেক জিএস মনিরুজ্জামানের সঙ্গে ওই ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মজিবুর রহমানের কথা কাটাকাটির এক পর্যায়ে হামলা-পাল্টা হামলা হয়। এ হামলায় মনিরুজ্জামান পক্ষের ৫ জন ও মজিব পক্ষের একজন আহত হয়। হামলার ঘটনায় মেঘনা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন মনিরুজ্জামান। তিনি জানান, ২৪ জুন রাতে হোমনা- মেঘনা সড়কের পারারবন্ধ স্ট্যান্ডে মজিব আমাদের উপর হামলা করে। এ হামলায় আঃ লতিফ, মজিবুর রহমান, সোহাগ মিয়া, মোশাররফ হোসেনসহ আমাকে আহত করে। এর মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে ফের হামলার আতংকে আছি আমরা। মেঘনা থানা অফিসার ইনচার্জ আব্দুল মজিদ বলেন, হামলার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ফের হামলার আশঙ্কা নেই।
অপরপক্ষের মজিব এলাকায় না থাকায় বক্তব্য নেয়া যায়নি।

শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT