মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন
মেঘনায় জমি নিয়ে বিরোধ ॥ হামলায় নিহত-১,

মেঘনায় জমি নিয়ে বিরোধ ॥ হামলায় নিহত-১,

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার মেঘনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় রীতা বেগম নামে(৪৭) এক নারী খুন হয়েছেন। উপজেলার মানিকারচর ইউনিয়নের আমিরাবাদ গ্রামের এঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ । আজ বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, সহকারী পুলিশ সুপার(হোমনা সার্কেল) ফজলুল করিম।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার মানিকারচর ইউনিয়নের আমিরাবাদ গ্রামের আসাদ মিয়া ও দুলাল মিয়ার সাথে একই বাড়ীর সোলেমান ও মান্নান মিয়ার জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ মামলা চলে আসছিলো। ওই জমিতে সোলেমানের লোকজন ধান চাষ করে। গত ২৮ এপ্রিল মঙ্গলবার সোলেমানের লোকজন ধান কাটতে গেলে আসাদ ও দুলাল মিয়ার লোকজন বাধা দেয়। এতে উভয়ের মধ্যে মারামারি শুরু হয়। পরে পুলিশ স্থানীয় মেম্বারকে নিয়ে নিয়ে সোলেমানকে ধান কাটার অনুমতি দেয়। পুলিশ চলে যাওয়ার পর বিকেলে সোলেমানের লোকজন আসাদ ও দুলাল মিয়ার বাড়ীতে হামলা চালায়। এতে আসাদ মিয়া, তার স্ত্রী রীতা বেগম ও দুলাল মিয়া আহত হয়। আহতদের মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রীতা বেগমকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল পাঠালে রাতে মারা যায় সে। এঘটনায় পুলিশ তিনজনকে আটক করে। আটককৃতরা হলেন একই গ্রামের সালাউদ্দিনের ছেলে শাহ আলম(২৫), মৃত আক্কাস আলীর ছেলে আনিস(৩২) ও মান্নান মিয়ার ছেলে জমির উদ্দিন।
আহত দুলাল মিয়া জানান, মামলার রায় পাওয়ার পর সোমবার (২৭ এপ্রিল) থানায় লিখিতভাবে দরখাস্ত করি। কেন দরখাস্ত করলাম এজন্য আমাদের বাড়ীতে এসে হামলা করে ।
নিহত রীতা বেগমের মেয়ে কুহিনুর বেগম জানান, আমাদের বাড়ীতে এসে বাবা ( আসাদ) ও চাচা দুলাল মিয়ার উপড় হামলা করে কাসেম ও সোলেমানের লোকজন। বাবাকে মারতে দেখে মা ছুটাইতে(থামাতে) গেলে কাসেমের ছেলে বিল্লাল ও লাল মিয়ার ছেলে দেলোয়ায়, কুদ্দুস আমার সামনে মারে পিডাইয়া মারে।
মেঘনা থানার ওসি আব্দুল মজিদ জানান, আমিরাবাদ গ্রামে ওয়ারিশ সম্পত্তির নিয়ে দীর্ঘদিন যাবৎ দ্বন্ধ¦ চলছিল। এনিয়ে গত পরশু দিন (২৮এপ্রিল মঙ্গলবার) ওই জমির ধান কাটা নিয়ে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশসহ স্থানীয় গন্যমান্য লোকের উপস্থিতিতে বিষয়টি সমজোতা করা হয়। একইদিন বিকালে আবার উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং উভয় পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ হয়। এতে আসাদ মিয়ার স্ত্রী রীতা বেগমসহ ৫/৬জন আহত হয়। রীতা বেগমকে আশংকাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করলে ওই রাতেই সে মারা যায়। এঘটনায় ওই রাতেই তিনজনকে আটক করা হয়েছে। নিহতের ছেলে সোহেল লিখিত অভিযোগ দিয়েছেন। মামলা প্রক্রিয়িাধীন।

শেয়ার করুন
  • 87
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT