মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে দাউদকান্দিতে বিট পুলিশিং সভা


প্রকাশের সময় : আগস্ট ১৭, ২০২২, ১০:০০ অপরাহ্ণ
মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে দাউদকান্দিতে  বিট পুলিশিং সভা

স্টাফ রিপোর্টার,
“সমাজ উন্নয়নের শপথ করি, মাদক মুক্ত সমাজ গড়ি” এ শ্লোগানকে সামনে রেখে মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কুমিল্লার দাউদকান্দিতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়নের লক্ষীপুর উত্তরপাড়া হাজ্বী বাড়ী জামে মসজিদ কমিটির সভাপতি ফজলুর রহমানের উদ্যোগে লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য মাদক নির্মূলে জনগণকে সতর্ক বার্তা দিয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল বলেন, আপনাদের এলাকায় কোন মাদকসেবী, মাদক ব্যবসায়ী, জুয়া, সুদখোর ও চোরা কারবারিদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। তথ্য দাতাদের নাম পরিচয় গোপন রেখে এসব অপরাধীদের কোন প্রকার তাদেরকে ছাড় দেওয়া হবে না। সে যেই হোক না কেন, অপরাধীদের আইনের আওতায় আনা হবে।
তিনি আরো বলেন, ভয়াল মাদকাসক্তি, জঙ্গিবাদ ও সন্ত্রাস তারুণ্য, মেধা, বিবেক, লেখাপড়া, মনুষ্যত্ব- সবকিছু ধ্বংস করে দিচ্ছে। বিনষ্ট করে দিচ্ছে স্নেহ-মায়া, ভালোবাসা, পারিবারিক বন্ধন। মাদক একটি সংসার, একটি সমাজ এমনকি একটি দেশকে ধ্বংস করে দিতে স্বক্ষম। বক্তব্য শেষে ভয়াবহ মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ রুখতে এবং সমাজ থেকে সম্পূর্ণ রূপে বিতারিত করার লক্ষ্যে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ রাকিবুল ইসলাম।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের বিট পুলিশিং কর্মকর্তা এসআই রাজিব কুমার সাহা, সমাজ সেবক আব্দুর রাজ্জাক মাস্টার, বাংলাদেশ ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস এম মিজান প্রমূখ। সভায় এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!