বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:০০ অপরাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
ভারতে পাচারকালে বেনাপোল সীমান্তে আটক ৫৪

ভারতে পাচারকালে বেনাপোল সীমান্তে আটক ৫৪

ডেস্ক নিউজ: বেনাপোল ও দৌলতপুর সীমান্ত দিয়ে পাসপোর্ট-ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় দালালসহ ৫৪ নারী-পুরুষ ও শিশুকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার সকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের বাড়ি খুলনা, বাগেরহাট, নড়াইল ও যশোর জেলায়।

বিজিবি বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার আবদুল ওহাব জানান, গোপন সংবাদে জানতে পারি পাসপোর্ট-ভিসা ছাড়া ভারত থেকে বিপুলসংখ্যক লোক বাংলাদেশে প্রবেশ করে শিকড়ি বটতলা মাঠে অবস্থান করছে।

এ সময় বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৫ নারী-পুরুষ শিশুকে আটক করেন।

অন্যদিকে দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেন জানান, তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল বুধবার ভোরে গাতীপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ২৪ নারী-পুরুষ ও শিশুকে আটক করা হয়।

এদিকে বুধবার সকালে সাদিপুর সীমান্তে দালালসহ পাঁচজনকে আটক করেছেন আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা।

আটক পাচারকারী আলমগীর হোসেন (৩০) বেনাপোল ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সুবেদার আবদুল ওহাব।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT