মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৪শে রজব, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
নাইম ইউসুফ সেইনের হাসানপুরের পথসভা জনসভায় রূপ দাউদকান্দিতে প্রথম করোনার টিকা নেবেন উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন দাউদকান্দিতে নৌকায় ভোট চাইলেন জেলা যুবলীগ প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইন দাউদকান্দিতে আ’লীগের মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের গণসংযোগে মানুষের ঢল মেঘনায় যুবলীগ নেতা মুজিবুর রহমানের শীতবস্ত্র বিতরণ দাউদকান্দিকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে নৌকায় ভোট দিন : ——–নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভায় প্রতীক বরাদ্দে আনুষ্ঠানিক প্রচার শুরু গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন
ভারতে পাচারকালে বেনাপোল সীমান্তে আটক ৫৪

ভারতে পাচারকালে বেনাপোল সীমান্তে আটক ৫৪

ডেস্ক নিউজ: বেনাপোল ও দৌলতপুর সীমান্ত দিয়ে পাসপোর্ট-ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় দালালসহ ৫৪ নারী-পুরুষ ও শিশুকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার সকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের বাড়ি খুলনা, বাগেরহাট, নড়াইল ও যশোর জেলায়।

বিজিবি বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার আবদুল ওহাব জানান, গোপন সংবাদে জানতে পারি পাসপোর্ট-ভিসা ছাড়া ভারত থেকে বিপুলসংখ্যক লোক বাংলাদেশে প্রবেশ করে শিকড়ি বটতলা মাঠে অবস্থান করছে।

এ সময় বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৫ নারী-পুরুষ শিশুকে আটক করেন।

অন্যদিকে দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেন জানান, তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল বুধবার ভোরে গাতীপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ২৪ নারী-পুরুষ ও শিশুকে আটক করা হয়।

এদিকে বুধবার সকালে সাদিপুর সীমান্তে দালালসহ পাঁচজনকে আটক করেছেন আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা।

আটক পাচারকারী আলমগীর হোসেন (৩০) বেনাপোল ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সুবেদার আবদুল ওহাব।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!