রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:২২ পূর্বাহ্ন১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন উন্নয়নে বদলে যাচ্ছে হোমনা পৌরসভার দৃশ্যপট দাউদকান্দিতে অসহায় দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন মেঘনার আমান উল্লাহ আমান মেঘনায় শীতবস্ত্র নিয়ে অসহায়দের পাশে যুবলীগ নেতা জাকির হোসেন মেয়র সেইনের কর্মতৎপরতা ॥ বদলে যাচ্ছে দাউদকান্দি পৌরসভার চিত্র পদ্মা মেঘনা গ্লোবাল ফাউন্ডেশনের কম্বল পেল মেঘনা উপজেলার শীতার্তরা দাউদকান্দিতে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান দাউদকান্দিতে হাইওয়ে পুলিশের আন্তঃ ইউনিট ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্টিত

বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী

 

স্টাফ রিপোর্টার

আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বিএনপির মতবিনিময় সভায় আওয়ামী লীগ প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী উপস্থিত হয়ে নৌকা প্রতীকে  ভোট চাইলেন।

মঙ্গলবার (০৬ অক্টোবর, ২০২০) দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের দাউদকান্দির বাসভবনে  পৌর বিএনপি আয়োজিত মতবিনিময় সভায়  স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে  উপস্থিত হয়ে তিনি  বিএনপির কেন্দ্রীয় নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনের হাতে নৌকা প্রতীকের লিফলেট দিয়ে বিনয়ের সহিত ভোট প্রার্থনা করেন।

আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ আলী  আগামী ২০ শে অক্টোবর নির্বাচনে দলীয় প্রভাবে নয় উন্নয়নের প্রভাবে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ দের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, নৌকার প্রার্থী মোহাম্মদ আলী এখানে উপস্থিত হয়ে অহিংস রাজনীতির সূচনা করলো। সে একজন বিচক্ষণ এবং তরুণ রাজনীতিবিদ। আমি তার জন্য দোয়া করি। কিন্তু বিএনপি একটি সুসংগঠিত রাজনৈতিক দল এই দলের প্রার্থীকে ছোট করে দেখার কোন অবকাশ নেই। আমরা বিশ্বাস করি আসন্ন নির্বাচন দল-মত-নির্বিশেষে সুষ্ঠু এবং অবাধ হবে।

 

শেয়ার করুন
  • 34
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!