বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:০৩ অপরাহ্ন৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন জাতীয় শোক দিবসে মেঘনা যুবলীগের আলোচনা সভা। কুমিল্লার মেঘনা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী

 

স্টাফ রিপোর্টার

আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বিএনপির মতবিনিময় সভায় আওয়ামী লীগ প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী উপস্থিত হয়ে নৌকা প্রতীকে  ভোট চাইলেন।

মঙ্গলবার (০৬ অক্টোবর, ২০২০) দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের দাউদকান্দির বাসভবনে  পৌর বিএনপি আয়োজিত মতবিনিময় সভায়  স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে  উপস্থিত হয়ে তিনি  বিএনপির কেন্দ্রীয় নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনের হাতে নৌকা প্রতীকের লিফলেট দিয়ে বিনয়ের সহিত ভোট প্রার্থনা করেন।

আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ আলী  আগামী ২০ শে অক্টোবর নির্বাচনে দলীয় প্রভাবে নয় উন্নয়নের প্রভাবে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ দের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, নৌকার প্রার্থী মোহাম্মদ আলী এখানে উপস্থিত হয়ে অহিংস রাজনীতির সূচনা করলো। সে একজন বিচক্ষণ এবং তরুণ রাজনীতিবিদ। আমি তার জন্য দোয়া করি। কিন্তু বিএনপি একটি সুসংগঠিত রাজনৈতিক দল এই দলের প্রার্থীকে ছোট করে দেখার কোন অবকাশ নেই। আমরা বিশ্বাস করি আসন্ন নির্বাচন দল-মত-নির্বিশেষে সুষ্ঠু এবং অবাধ হবে।

 

শেয়ার করুন
  • 34
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT