মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:২৯ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন
বর্ষীয়াণ রাজনীতিবিদ হাসান জামিল সাত্তার আর নেই। বৃহত্তর দাউদকান্দিতে শোকের ছাঁয়া

বর্ষীয়াণ রাজনীতিবিদ হাসান জামিল সাত্তার আর নেই। বৃহত্তর দাউদকান্দিতে শোকের ছাঁয়া

নিজস্ব প্রতিবেদক
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার বৃহত্তর দাউদকান্দির আওয়ামীলীগ নেতা বর্ষীয়াণ রাজনীতিবিদ দানবীর হাসান জামিল সাত্তর(৭০)। বৃহস্পতিবার ভোর ৫টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে, এক মেয়ে ও এক ভাইসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।
হাসান জামিল সাত্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তাঁর ভাতিজা দাউদকান্দি পৌরসভার মেয়র নাঈম ইউসুফ সেইন বলেন, চাচা কিডনিসহ শারীরিক নানা সমস্যায় দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। তিনদিন আগে তার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ(বৃহস্পতিবার) ভোরে চাচা মারা যান।
হাসান জামিল সাত্তার ১৯৯৬ সালে আ’লীগে যোগদান করে বৃহত্তর দাউদকান্দিতে বেহাল অবস্থায় থাকা আ’লীগকে সুসংগঠিত করেন। ২০০১ সালে আ’লীগ থেকে মনোনয়ন নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেন। তিনি কেন্দ্রীয় বঙ্গমাতা পরিষদের উপদেষ্টা ছিলেন। হাসান জামিল কুমিল্লার ময়নামতি টেক্সটাইল মিলস্ এর ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।
শুক্রবার (২৬ জুন) বেলা ১১টায় স্বাস্থ্যবিধি মেনে দাউদকান্দির হাসানপুর শহীদ নজরুল ইসলাম সংলগ্ন পারিবারিক কবরস্থানে হাসান জামিল সাত্তারের মরদেহ দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
রাজনৈতিক পরিবারের সন্তান হাসান জামিল সাত্তারের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া , বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌঃ আব্দুস সবুর,  জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক আবু জায়েদ আল মাখন, সরকারদাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী, সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, মেঘনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি শফিকুল আলম শিকদার, সাধারণ সম্পাদক ও মেঘনা উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সুশীল সমাজের নেতৃবৃন্ধ।

শেয়ার করুন
  • 52
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT