বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৫২ পূর্বাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
বন্ধুর জন্মদিনে মদ পানে তিন ছাত্রের মৃত্যু

বন্ধুর জন্মদিনে মদ পানে তিন ছাত্রের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় বন্ধুর জন্মদিনে কোমল পানীয় টাইগারের সাথে মদ মিশ্রন পান করে অসুস্থ্য ৬ কলেজ ছাত্রের তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- শহরের আড়ুয়াপাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে বিকেএসপির বাস্কেট বল খেলোয়ার জাহিদুর রহমান সাজিদ (১৯), থানাপাড়া এলাকার আরমান আলীর ছেলে পাভেল (২০) এবং কুঠিপাড়া এলাকার সাগরের ছেলে ফাহিম (১৮)। বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টা থেকে রাত সাড়ে ৭টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে বলে জানা যায়।

অপর তিনজন হলেন- শান্ত, আতিকুল ও সুরুজ। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার।

জানা যায়, বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে পাভেল, সাজিদ, শান্ত, ফাহিম, আতিকুল ও সুরুজ নামে একে একে ৬ জন প্রায় কাছাকাছি বয়সের ছেলে অসুস্থ্য হয়ে জরুরী বিভাগে ভর্তি হন। এর মধ্যে চিকিৎসারত অবস্থায় ৩ জনের মৃত্যু হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোমল পানীয়ের সাথে আরো কোনো ধরনের কেমিকেল মিশ্রনসহ পান করায় তার বিষক্রিয়া জনিত কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে।

প্রত্যক্ষদর্শী কুষ্টিয়া ইসলামী কলেজ উচ্চমাধ্যমিক ২য় বর্ষের ছাত্র শহরের থানাপাড়ার বাসিন্দা ঠিকাদার রাজু আহমেদের ছেলে চিকিৎসাধীন শান্ত বলেন, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বন্ধু সুরুজের জন্মদিনের পার্টি উপলক্ষ্যে শহরের প্রধান সড়ক সংলগ্ন পাবলিক লাইব্রেরি মাঠে কেক কাটাসহ পার্টির আয়োজন ছিলো। সেখানে কোমল পানীয় টাইগারসহ হালকা কিছু খাবার ব্যবস্থা ছিলো। আতিকুল ইসলাম কটা নামের এক বন্ধু হোমিওপ্যাথী দোকান থেকে একটি শিশিতে মদ নিয়ে আসে। ওইটা কোমল পানীয়ের সাথে মিশিয়ে আমরা সবাই পান করি। খাওয়া-দাওয়া শেষে আড্ডা দিয়ে বাড়ি চলে যায়। বেলা তিনটার দিকে আমি চরমভাবে পেটে ব্যাথাসহ শ্বাসকষ্টে অসুস্থ্য হয়ে পড়ি। হাসপাতালে আসার পর দেখি আমরা যে কয়জন পার্টিতে ওই পানীয় খাই সবাই অসুস্থ্য হয়ে এখানে এসেছি।

কুষ্টিয়া জেনারেল হাসাপাতালে তদন্তের দায়িত্ব পালনকালে উপ-পরিদর্শক সামছুর রহমান বলেন, এখনও বিস্তারিত তথ্য জানা যায়নি। তবে প্রাথমিকভাবে যা পেয়েছি, হাসপাতালে ভর্তি ছয় কলেজ ছাত্র বন্ধুর জন্মদিনে পার্টির সময় মাদক জাতীয় কিছু পান করায় তার বিষক্রিয়া ঘটে থাকতে পারে। ইতিমধ্যে মৃত আতিকুল ইসলাম কটা শহরের কোন একটি হোমিওপ্যাথী দোকান থেকে নিউ লাইফ ল্যাবরেটরী ঢাকা বাংলাদেশ লেভেল যুক্ত একটি তরল কেমিক্যালের বোতলে O,ACONITE NAP নামের কোনো কেমিকেল নিয়ে সবাই মিলে তা পান করেছে বলে চিকিৎসকদের জানিয়েছেন চিকিৎসাধীন রোগীরা। ব্যবহৃত খালি সেই বোতলটিও উদ্ধার করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা জানান, মাদক জাতীয় কিছু পান করে তিনজনের মৃত্যু ও ৩ ছাত্রের অসুস্থ্য হওয়ার বিষয়টি পুলিশ তদন্ত করছে। এ মুহূর্তে বিস্তারিত বলা সম্ভব নয়। পারিবারিক সূত্রের বরাত দিয়ে তিনি জানান, অসুস্থ্য ৬ জনই কুষ্টিয়া ইসলামীয়া কলেজে উচ্চ মাধ্যমিকের ছাত্র। এঘটনায় এখনও থানায় কোনো মামলা হয়নি।

 

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT