বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:২৯ অপরাহ্ন১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১১ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন জাতীয় শোক দিবসে মেঘনা যুবলীগের আলোচনা সভা।
বঙ্গবন্ধু ছিলেন শোষিত মানুষের কণ্ঠস্বর——- ভিসি ড. আব্দুল মান্নান জয়

বঙ্গবন্ধু ছিলেন শোষিত মানুষের কণ্ঠস্বর——- ভিসি ড. আব্দুল মান্নান জয়

স্টাফ রিপোর্টার

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও হামদার্দ বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আব্দুল মান্নান জয় বলেন, বাংলাদেশের সঙ্গে যার নাম সর্বাধিক উচ্চারিত হয় তার নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি ছিলেন শোষিত মানুষের কণ্ঠস্বর। তিনি মানুষের মধ্যে অসাম্প্রদায়িক চেতনার সুবাতাস ছড়িয়ে দিয়েছিলেন। মানুষের ন্যায্য অধিকার ও গণতন্ত্রের কথা বলতেন বঙ্গবন্ধু। আজ থেকে ৪৫ বছর আগে মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে দেয়ার জন্য ষড়যন্ত্রকারীরা জাতির জনককে সপরিবারে নৃশংসভাবে হত্যা করে।  যে নৃশংসতার কোনো তুলনা নেই।

কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে  ১৫ আগষ্ট শনিবার বিকেলে কাউয়াদি ফাজিল মাদ্রাসা মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বাঙালি জাতির জন্য ১৫ আগস্ট তাই একটি শোকাবহ দিন। সেই শোক আমাদের হৃদয়কে উদ্বেলিত করে, জনক হারানোর সে আর্তি আমাদের মথিত করে এবং সে শোক প্রকাশের কোনো ভাষা নেই। কিন্তু শোক মানুষকে এক ধরনের শক্তিও দেয়। তাই শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে নিতে দ্বিধাদ্বন্দ্ব ভুলে সবেইকে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান তিনি।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাকসুদ জমাদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, র্অথ বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ কামরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন, সাবেক চেয়ারম্যান সোলায়মান ও যুবলীগ নেতা শেখ ফরিদ প্রমূখ।

পরে প্রধান অতিথি গরীবদের মাঝে খাবার(খিচুরি) বিতরন করেন।

 

শেয়ার করুন
  • 146
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT