শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৬ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদকঃ স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি শওকত হোসেন সজল (রূপালী ব্যাংক) ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শীমুলের (জনতা ব্যাংক) নেতৃত্বে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তারা।

এ সময় সংগঠনের বাংলাদেশ ব্যাংক, রূপালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, সোনালী ব্যাংক, বেসিক ব্যাংক, কৃষি ব্যাংক ও বিডিবিএল ব্যাংকের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত ১২ সেপ্টেম্বর সন্ধ্যায় ১১১ সদস্য বিশিষ্ট স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

দ্বিবার্ষিক এ কমিটিতে সভাপতি মনোনীত হন-শওকত হোসেন সজল (রূপালী ব্যাংক), সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শীমুল (জনতা ব্যাংক) ও প্রচার সম্পাদক জসীম রেজা (অগ্রণী ব্যাংক)।

কমিটির সহ-সভাপতি হলেন-আক্কাস আলী আকাশ (সোনালী ব্যাংক), ফেরদৌস আলম (বাংলাদেশ ব্যাংক), শামীম হোসেন (অগ্রণী ব্যাংক) ও রিয়াজুল ইসলাম রিয়াজ (রূপালী ব্যাংক), যুগ্মসাধারণ সম্পাদক মারুফ জামান কল্লোল (অগ্রণী ব্যাংক), বিএম মনির হোসেন (রূপালী ব্যাংক) ও সরদার রাসেল (অগ্রণী ব্যাংক), সাংগঠনিক সম্পাদক ইয়াসিন (জনতা ব্যাংক), সজিব সরদার (রূপালী ব্যাংক) ও আলমগীর হোসেন (রূপালী ব্যাংক), দফতর সম্পাদক আনিছুর রহমান আনিছ (রূপালী ব্যাংক), পাঠাগার সম্পাদক সাইফুল ইসলাম (অগ্রণী ব্যাংক), সাংস্কৃতিক সম্পাদক লায়লা কাজী (অগ্রণী ব্যাংক), নির্বাহী সদস্য সংকর তালুকদার (বেসিক ব্যাংক), পরিমল কুমার (অগ্রণী ব্যাংক), শামছুল হক জিদান (কৃষি ব্যাংক) ও নজরুল ইসলাম (বিডিবিএল ব্যাংক)।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জসীম রেজা জানান, সংগঠনের পক্ষ থেকে বিজয়ের মাসে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এছাড়া এ মাসে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন
  • 48
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT