প্রিমিয়ার সিমেন্ট ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা


প্রকাশের সময় : জানুয়ারি ১, ২০২৩, ৪:২৬ অপরাহ্ণ
প্রিমিয়ার সিমেন্ট ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার,
বৃহত্তর কুমিল্লা  এলাকার  সিমেন্ট ব্যবসায়ীদের সাথে প্রিমিয়ার সিমেন্ট লিমিটেড  ও দাউদকান্দির  কামাইরকান্দি বিল্ডার্স এর যৌথ উদ্যোগে মতবিনিময় সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে । রবিবার বেলা ১১টায় কুমিল্লার ঢুলিপাড়া ভার্চুয়াল  ফানটাউন মিলনায়তনে  সভায় বর্তমান সময়ে সিমেন্টের মূল্য বৃদ্ধি, গুণগত মান, বিভিন্ন সুবিধা–অসুবিধা সমূহ এবং বাংলাদেশের সিমেন্ট শিল্পের বর্তমান ও ভবিষ্যতের চাহিদার যোগান, সিমেন্টের ব্যবহার নিয়ে নানাবিধ কথা উঠে আসে।
কামাইরকান্দি বিল্ডার্স এর স্বত্বাধিকারী মোঃসবুজ মিয়াজির সভাপতিত্বে  মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন প্রিমিয়ার সিমেন্ট মিলস লিঃ এর চীফ মার্কেটিং অফিসার  শৈবাল সাহা। বিশেষ অতিথি ছিলেন  প্রিমিয়ার সিমেন্ট মিলস লিঃ এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ বেলালুর রহমান, ডেপুটি ম্যানেজার মোঃ ফখরুল ইসলাম ভূইয়া।
কামাইরকান্দি বিল্ডার্স এর পরিচালক মোঃ সুজন মিয়াজির সার্বিক সহযোগিতায় কুমিল্লা ও চাঁদপুর জেলার উপস্থিত  পাঁচ শতাধিক রিটেইলার মধ্যে  সেরা ৪৩ জন বিক্রেতার মাঝে সম্মাননা   ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি ।
উল্লেখ্য যে, দাউদকান্দির  কামাইরকান্দি বিল্ডার্স  প্রিমিয়ার সিমেন্ট লিমিটেড এর জেলা পর্যায়ে  ২০২২ সালসহ এর আগে আরো তিনবার সেরা পরিবেশক হয়েছেন 

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!