পদ্মা সেতু করে প্রশংসায় ভাসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা —– সুবিদ আলী ভূইয়া


প্রকাশের সময় : জুন ২৩, ২০২২, ৯:২৮ অপরাহ্ণ
পদ্মা সেতু করে প্রশংসায় ভাসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা —– সুবিদ আলী ভূইয়া

 

স্টাফ রিপোর্টার,

কুমিল্রা-১ আসনের এমপি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূইয়া  বলেন, গত ১৩ বছরে দাউদকান্দি-মেঘনা উপজেলায় তিন হাজার  কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। আওয়ামী লীগ সরকার যে উন্নয়নে বিশ্বাসী এটাই তার  উদাহরণ। আরেকটা বড় উদাহরণ হলো পদ্মা সেতু।  বিদেশিদের রক্তচক্ষু উপেক্ষা করে দেশের টাকায় নির্মাণ করে সারা বিশ্বে প্রশংসায়  ভাসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের টাকায়  পদ্মা সেতু নির্মাণ করে যে চমক সৃষ্টি করেছেন, তা নিয়ে ইতিমধ্যে গবেষণা করতে শুরু করেছে বিদেশিরা।

বৃহস্পতিবার বিকাল ৫টায়  বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষ দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ আয়োজিত  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  টানা তিনবারের এই সাংসদ  আরো বলেন,  তিনবার এমপি হয়েছি, আর কত, আগামী জাতীয় নির্বাচনে নেত্রী যাকে মনোনয়ন  দিবে, দলের হয়ে তাঁর জন্যই কাজ করবো।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আহসান হাবীব চৌধুরী লিল মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদারের সঞ্চালনায়  বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ড. আব্দুল মান্নান জয়, যুগ্নসাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন,  উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হাবিবুর রহমান, যুগ্নসাধারণ সম্পাদক ভিপি সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান মিয়া, শ্রমিকলীগ সভাপতি রকিব উদ্দিন রকিব, মহিলা আওয়ামীলীগ সভাপতি জেবুন নেছা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তারিকুল ইসলাম নয়ন প্রমূখ। এদিকে সকাল সাড়ে ১০টায় গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কেটে  প্রতিষ্টা বার্ষিকী পালন করেন দলীয় নেতা কর্মীরা।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!