বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৫৯ অপরাহ্ন৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন জাতীয় শোক দিবসে মেঘনা যুবলীগের আলোচনা সভা। কুমিল্লার মেঘনা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত
নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন

স্টাফ রিপোর্টার

আগামী ২০ অক্টোবর আপনারা নির্ভয়ে কেন্দ্রে যাবেন। কোনো ব্যক্তির রক্ষচক্ষুকে ভয় পাবার কারণ নেই।প্রধানমন্ত্রী দেশকে ডিজিটাল করণে রাত-বিরাতে  শ্রম দিয়ে যাচ্ছেন। দেশ আজ উন্নয়নের মহাসড়াকে। আমাদের নেত্রী আজ বহুগুণাবলী ও দূরদর্শী নেতৃত্বের কারণে বিশ্ব নেত্রীতে পরিণিত হয়েছেন। তিনি বিশ্ব সমাদৃত বরেণ্য নেত্রী। প্রধানমন্ত্রীর সদিচ্ছায় আজ আমরা পদ্মা সেতুর মতো অসাধ্য কাজ সম্পাদন করতে চলছি। তার সুযোগ্য প্রতিনিধি হিসেবে আমাদের সাংসদ মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া টানা তিন মেয়াদে দাউদকান্দি -মেঘনায় উন্নয়ন আর উন্নয়ন উপহার দিয়ে এ এলাকায় তিনি এক অবিসংবাদিত নেতাতে পরিণিত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় দাউদকান্দি পৌরসভার ৫নং ওয়ার্ডের শাহপাড়া গ্রামে নৌকার প্রার্থীর পক্ষে উঠান বৈঠকে ভোট প্রার্থনায় দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন এসব কথা বলেন।

তিনি আরো বলেন,  আগামী ২০ অক্টোবর দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচন।  জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী মেজর(অব.) মোহাম্মদ আলী করোনাকালীন সময়ে জীবনবাজি রেখে দাউদকান্দিবাসির পাশে ছিলেন। আগামীতে একটি ডিজিটাল আধুনিক দাউদকান্দি পেতে হলে তার কোনো বিকল্প নাই। নৌকার প্রার্থীকে বিজয়ের লক্ষে আ.লীগ ও সহযোগী অংগসংগঠনের নেতা কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ আ.লীগের সফলতা বিগত দিনের সবগুলো নির্বাচনে দৃশ্যমান।আমি সেই আলোকে বলতে চাই নৌকার বিজয় আমাদের জন্য অপেক্ষমাণ শুধু সময়ের অপেক্ষা মাত্র।

পৌর যুবগলীগ নেতা শাহেদ হোসাইন এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম,বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস, কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগ সভাপতি রকিবউদ্দিন রকিব, মহিলা আ.লীগ সভাপতি জেবুন্নেছা জেবু, সাধারণ সম্পাদক লায়লা হাসান ও নাঈম ইউসুফ রেইন প্রমূখ।

শেয়ার করুন
  • 160
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT