নৌকাকে বিজয়ী করতে গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা


প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০২১, ১০:০২ অপরাহ্ণ
নৌকাকে বিজয়ী করতে গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার,
নৌকা মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(১৩নভেম্বর) দুপুরে গৌরীপুর বাজারের বন্ধন কমিউনিটি সেন্টারে ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ ছমির আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওয়াদুদ সরকার ও যুবলীগ নেতা ইসমাইল হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, যুগ্নসাধারণ সম্পাদক ভিপি সালাউদ্দিন রিপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান বাবু, উপজেলা যুবলীগের সদস্য যায়েদ আহম্মেদ জুলহাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক আক্তার ফকির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, গৌরীপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মমিনুল হক, যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম বাবুল ও দোলন পারভেজসহ ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীসহ যুবলীগ ছাত্রলীগ, শ্রমিকলীগ ও মৎস্যজীবি লীগের নেতা কর্মীরাও বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন আমরা সকল আওয়ামী লীগ নেতৃবৃন্দরা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে আরোও শক্তিশালী করবো।
নৌকা প্রতীক কোন ব্যক্তি বিশেষের নয়, এই প্রতীক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতীক, এই প্রতীক শেখ হাসিনার প্রতীক। নোমান সরকার যোগ্য প্রার্থী বলেই জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছেন।
আ’লীগ নেতৃবৃন্দ শেখ হাসিনার উন্নয়নের ধারা কে অব্যাহত রাখার লক্ষ্যে দল মত নির্বিশেষে সকলের কাছে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদাত্ত আহবান করেন।

শেয়ার করুন