মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৪শে রজব, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
নাইম ইউসুফ সেইনের হাসানপুরের পথসভা জনসভায় রূপ দাউদকান্দিতে প্রথম করোনার টিকা নেবেন উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন দাউদকান্দিতে নৌকায় ভোট চাইলেন জেলা যুবলীগ প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইন দাউদকান্দিতে আ’লীগের মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের গণসংযোগে মানুষের ঢল মেঘনায় যুবলীগ নেতা মুজিবুর রহমানের শীতবস্ত্র বিতরণ দাউদকান্দিকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে নৌকায় ভোট দিন : ——–নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভায় প্রতীক বরাদ্দে আনুষ্ঠানিক প্রচার শুরু গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন
দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময়

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টার
কুমিল্লার দাউদকান্দিতে কর্মরত সাংবাদিকদের সাথে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান(দ্বিতীয়বার) মেজর(অবঃ) মোহাম্মদ আলীর সহধর্মিনী রুহানী আমরীন টুম্পা মতবিনিময় ও সৌজন্য সাক্ষাত করেছেন। শনিবার(২৪অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদের সরকারী বাসভবনে এ মতবিনিময় করেন।
মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, বিগত পাঁচ বছর আত্যন্ত সুনামের সহিত আমার স্বামী উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছে, যা আপনাদের লেখনির মাধ্যমে উঠে এসেছে। আসলে রাজনীতির স্বার্থকতা হলো বিপদের সময় অসহায় মানুষের পাশে দাড়ানো। করোনা দুর্যোগকালিন সময়ে যখন ছেলে মাকে দেখতে যায়না, ভাই বোনকে দেখতে চায়নি, ঠিক সেসময় আমার স্বামী দাউদকান্দিবাসীর পাশে দাড়িয়েছে। চিকিৎসেবা থেকে শুরু করে কর্মহীন হয়ে পড়া পরিবারদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।
তিনি সাংবাদিকদের বলেন, আমি দেখেছি দাউদকান্দির সংবাদকর্মীরা অত্যন্ত ভালো। সবসময় সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে এবং প্রচারে সহযোগিতা করে থাকেন। আপনাদের সহযোগিতায় মোহাম্মদ আলী জেলা এবং বিভাগীয় পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জন করে সারাদেশে দাউদকান্দির সুনাম বৃদ্ধি করেছে। যে কারণে গত ২০ অক্টোবর উপজেলা নির্বাচনে আবারো মোহাম্মদ আলীকে বিপুল ভোটে বিজয়ী করার মাধ্যমে দাউদকান্দির মানুষকে সেবা করার সুযোগ দিয়েছে। আমি আপনাদের মাধ্যমে দাউদকান্দিবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুন
  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!