মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৪শে রজব, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
নাইম ইউসুফ সেইনের হাসানপুরের পথসভা জনসভায় রূপ দাউদকান্দিতে প্রথম করোনার টিকা নেবেন উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন দাউদকান্দিতে নৌকায় ভোট চাইলেন জেলা যুবলীগ প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইন দাউদকান্দিতে আ’লীগের মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের গণসংযোগে মানুষের ঢল মেঘনায় যুবলীগ নেতা মুজিবুর রহমানের শীতবস্ত্র বিতরণ দাউদকান্দিকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে নৌকায় ভোট দিন : ——–নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভায় প্রতীক বরাদ্দে আনুষ্ঠানিক প্রচার শুরু গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন
দাউদকান্দির ৬০০ পরিবারকে আর্থিক সহায়তা দিলেন মালদ্বীপ প্রবাসী দানবীর মুখলেস আখন্দ

দাউদকান্দির ৬০০ পরিবারকে আর্থিক সহায়তা দিলেন মালদ্বীপ প্রবাসী দানবীর মুখলেস আখন্দ

নিজস্ব প্রতিবেদকঃ
কুমিল্লার দাউদকান্দিতে ৬শতাধিক পরিবারকে নগদ অর্থ সহায়তা দিলেন প্রবাসী দানবীর মোখলেসুর রহমান।
সরেজমিনে বৃহস্পতিবার বিকালে উপজেলার সদর উত্তর ইউনিয়নের বাহেরচর বিদ্যালয় ও হাসনাবাদ প্রাথমিক বিদ্যালয় মাঠ গিয়ে দেখা যায়, সামাজিক দূরত্বের মধ্যে কয়েকটি গ্রামের ৪০০ পরিবার প্রধানের হাতে নগদ টাকা তুলে দিচ্ছেন।
নগদ অর্থ পাওয়া ট্রলার চালক নুর মোহাম্মদ ও দিন মজুর আক্কাস আলী জানান,” করোনার জন্য আমরা কর্মহীন হয়ে পড়লে চেয়ারম্যান সরকারী চাল দেয়। আজ ভাজরার মুকলেস ভাই আমগোরে টাকা দিছে। নগদ টাকা পাওয়ায় আমরা ঔষধসহ অন্য পথ্য জোগার করতে পারবো।
ভাজরা গ্রামের চুনু মিয়ার ছেলে মালদ্বীপ প্রবাসীদের সংগঠন “ইয়েস বাংলার প্রেসিডেন্ট মুখলেসুর রহমান বলেন, করোনায় দেশের এই সংকটময় অবস্থায় অসহায় লোকদের মুখে হাসি ফুটানোর জন্য আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা। আমার এলাকার লোক না খেয়ে থাকলে আমি ভালো থাকবো কিভাবে। আমার অর্থের মূল্য কি? যদি এলাকার মানুষের কোন উপকারে না আসে।

উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি মো. সোহেল রানার সার্বিক তত্ত্বাবদানে উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন কর্মহীনদের হাতে নগদ অর্থ তুলে দেন। এসময় তিনি বলেন, আমি একজন জনপ্রতিনিধি হিসেবে একজন মানব প্রেমী মোখলেছের প্রতি কৃতজ্ঞতা জানাই। তাঁর মতো মানবতাবাদীরা আছে বলেই আমরা দেশের যেকোনো দুর্যোগ সহজে কাটিয়ে ওঠতে পারি। আমি মনে করি সমাজের বিত্তবানরা ঘরে বসে না থেকে দেশের সংকটে মোখলেছ আখন্দের মতো জনসেবায় এগিয়ে আসার এখনই উপযুক্ত সময়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, উপেজলা মৎস্যলীগ সভাপতি লোকমান লোকমান ও গৌরীপুর বাজার কমিটির সেক্রেটারি নোমান মিয়া প্রমূখ।

শেয়ার করুন
  • 51
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!