বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১লা রমজান, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
নাইম ইউসুফ সেইনের হাসানপুরের পথসভা জনসভায় রূপ দাউদকান্দিতে প্রথম করোনার টিকা নেবেন উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন দাউদকান্দিতে নৌকায় ভোট চাইলেন জেলা যুবলীগ প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইন দাউদকান্দিতে আ’লীগের মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের গণসংযোগে মানুষের ঢল মেঘনায় যুবলীগ নেতা মুজিবুর রহমানের শীতবস্ত্র বিতরণ দাউদকান্দিকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে নৌকায় ভোট দিন : ——–নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভায় প্রতীক বরাদ্দে আনুষ্ঠানিক প্রচার শুরু গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন
দাউদকান্দির শাওন ৩৮তম বিসিএসে হিসাব ও নিরীক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন

দাউদকান্দির শাওন ৩৮তম বিসিএসে হিসাব ও নিরীক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন

।।নিজস্ব প্রতিনিধি।।

সদ্যঘোষিত ৩৮তম বিসিএসের চুড়ান্ত ফলাফলে প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার মুদাফর্দি গ্রামের মাশফিক উর রহমান শাওন ।

দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা লিয়াকত আলী তালুকদারের কনিষ্ট সন্তান মাশফিক উর রহমান (শাওন )৩৮তম বিসিএস এ হিসাব ও নিরীক্ষা ক্যাডারে সহকারি মহা-হিসাবরক্ষক পদে নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হয়েছেন। তাঁর বড় ভাই মাহাবুবুর রহমান সুমন বাংলাদেশ পুলিশের পরিদর্শক পদে চাকুরীরত। শাওন জুরানপুর কিন্ডার গার্ডেন থেকে শিক্ষা জীবন শুরু করে, ২০০৯ সালে জুরানপুর করিমুন্নেসা উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এস‌এসসি ও ২০১১ সালে জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজ কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজকল্যাণ ও গবেষণা বিভাগে অনার্স এবং একই বিভাগ থেকে মার্স্টাস শেষ করেন। সর্বশেষ ৩৮তম বিসিএসে হিসাব ও নিরীক্ষা ক্যাডারের সহকারি মহা-হিসাবরক্ষক পদে নিয়োগের জন্য সুপারিশপ্রাপ্ত হন।

এদিকে সুপারিশকৃত ফলাফল প্রকাশ হওয়ার পর জুরানপুর কমপ্লেক্সের এই কৃতি শিক্ষার্থীর অভিনন্দনবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

 

শেয়ার করুন
  • 395
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!