শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:১৪ অপরাহ্ন৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৮ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন উন্নয়নে বদলে যাচ্ছে হোমনা পৌরসভার দৃশ্যপট দাউদকান্দিতে অসহায় দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন মেঘনার আমান উল্লাহ আমান মেঘনায় শীতবস্ত্র নিয়ে অসহায়দের পাশে যুবলীগ নেতা জাকির হোসেন মেয়র সেইনের কর্মতৎপরতা ॥ বদলে যাচ্ছে দাউদকান্দি পৌরসভার চিত্র পদ্মা মেঘনা গ্লোবাল ফাউন্ডেশনের কম্বল পেল মেঘনা উপজেলার শীতার্তরা দাউদকান্দিতে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান দাউদকান্দিতে হাইওয়ে পুলিশের আন্তঃ ইউনিট ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্টিত দাউদকান্দিতে বিজয় দিবসে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে মানুষের ঢল
দাউদকান্দির গৌরীপুর দেশ হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান মিঠুর লাশ উদ্ধার

দাউদকান্দির গৌরীপুর দেশ হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান মিঠুর লাশ উদ্ধার

॥ নিজস্ব প্রতিবেদক ॥
কুমিল্লার দাউদকান্দিতে এমদাদুল হক মিঠু(২৬) নামে বেসরকারী হাসপাতাল কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার গৌরীপুরের মুক্তি মেডিকেলের দু’শ গজ পিছনে ডোবা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। গৌরীপুর দেশ হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান নিহত মিঠু মুরাদনগর উপজেলার হাড়পাটনা গ্রামের আবুল হোসেন সরকারের ছেলে।
মিঠুর বড় বোন হোসনেআরা বলেন, আমার ভাই চাকরির পাশাপাশি লেখা পড়া করতো। হাসপাতালের কোয়ার্টারেই থাকতো। আমার ভাইকে পরিকল্পিত ভাবে মেরে ফেলেছে।

দেশ হাসপাতালের পরিচালক কুতুব উদ্দিন জানান, মিঠু হাসপাতালের তিনতলায় একটি রুমে থাকতো। সিসি ক্যামেরার ফুটেজ অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় হাসপাতাল থেকে বের হয়ে যায় । রাতে আর ফিরে আসেনি।আজ সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।
সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী জানান, ধারনা করা হচ্ছে কেউ শত্রুতামূলক পরিকল্পিত ভাবে তাকে জবাই করে হত্যা করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।

শেয়ার করুন
  • 264
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!