শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৪৬ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
দাউদকান্দির কর্মহীনদের খাদ্য সহায়তা দিলেন ব্যারিষ্টার মহিউদ্দিন আহম্মেদ

দাউদকান্দির কর্মহীনদের খাদ্য সহায়তা দিলেন ব্যারিষ্টার মহিউদ্দিন আহম্মেদ

 স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাসের প্রকোপে সারা দেশেই চলছে লকডাউন। কর্মহীন হয়ে পড়েছে নিন্ম আয়ের দিনমজুর পরিবার গুলো। ঘরে খাবার নেই, বাইরে কাজ নেই, কুমিল্লার দাউদকান্দি উপজেলার এমন অসহায় মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশ আওয়ামীলীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য উপজেলার সদর উত্তর ইউনিয়নের কৃতি সন্তান ব্যারিষ্টার মহিউদ্দিন আহম্মেদ।  ব্যারিষ্টার মহিউদ্দিন আহম্মেদ এর অর্থায়নে রবিবার ওই ইউনিয়নের কর্মহীন তিন’শ ৫০ পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল, তেল সেমাই, চিনি ও নগদ টাকা বিতরন করে এলাকাবাসী।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের  আইনজীবি  মহিউদ্দিন আহম্মেদ দেশের বাহিরে থাকায় তাঁর পক্ষে উপজেলা যুবলীগের সদস্য মোঃ গোলাম মোস্তফাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মহিউদ্দিন আহম্মেদ ফোনে জানান, আওয়মীলীগ সরকারের আমলে কোন লোক না খেয়ে থাকবে না। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন এককোটি পরিবার প্রধানকে মোবাইলের মাধ্যমে নগদ আড়াই হাজার টাকা করে দিচ্ছে, যা দেশের ইতিহাসে বিরল দৃষ্টান্ত। আমি মনে করি এই দুর্যোগ মুহুর্তে দেশের প্রতিটি গ্রামের বিত্তবান ও স্বচ্ছল মানুষদের যার যার সাধ্য অনুযায়ী এগিয়ে আসা উচিত।

শেয়ার করুন
  • 217
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT