দাউদকান্দিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।


প্রকাশের সময় : আগস্ট ১৫, ২০২২, ২:৪২ অপরাহ্ণ
দাউদকান্দিতে যথাযোগ্য মর্যাদায়  জাতীয় শোক দিবস পালিত।

॥ স্টাফ রিপোর্টার ॥
যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে কুমিল্লার দাউদকান্দিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন , আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে পৃথক কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারন, দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর জীবন ভিত্তিক আলোচনা সভা, মিলাদ মাহফিল, যুব ঋণের চেক বিতরণ, বঙ্গবন্ধুর জীবনীর উপর রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ। এছাড়া উপজেলার ১৫ ইউনিয়নের অর্ধশতাধিক স্থানে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়।

সোমবার সকাল ৯টায় দাউদকান্দি উপজেলা পরিষদ চত্বরে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া, উপজেলা পরিষ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন । পরে উপজেলা নির্বাহী মোঃ মহিনুল হাসান এর সভাপতিত্বে আলোচনা সভা, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও যুবকদের মাঝে ঋণের চেক বিতরণ করেন প্রধান অতিথি। আলোচনা সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহসভাপতি ডঃ আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, যুগ্নসাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন, জ্যেষ্ট সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আহসান হাবিব চৌধুরী লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার, যুগ্নসাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব প্রমূখ।

এছাড়া উপজেলা যুবলীগ নেতা যায়েদ আহম্মেদ জুলহাসের নেতৃত্বে গৌরীপুর বাসস্ট্যান্ডে, গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও স্থানীয় চেয়ারম্যান নোমন মিয়ার নেতৃত্বে গৌরীপুর বাজারে, সুন্দলপুর ইউপি চেয়ারম্যানের আসলাম মিয়াজীর নেতৃত্বে শহিদনগর বাসস্ট্যান্ডে, জিংলাতুলি, ইলিয়টগঞ্জ উত্তর, দক্ষিন, বারপাড়া, দৌলতপুর, গোয়ালমারী, বিটেস্বর ইউনিয়ন আ’লীগ ও ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গরীবদের মাঝে খিচুড়ি বিতরণ করা হয়।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!