দাউদকান্দিতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস পালন


প্রকাশের সময় : ডিসেম্বর ১৬, ২০২২, ১২:৪৭ অপরাহ্ণ
দাউদকান্দিতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস পালন

স্টাফ রিপোর্টার,

দাউদকান্দিতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসের প্রথম প্রহরে দাউদকান্দি বিশ^রোডে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসান ও উপজেলা চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমনের নেতৃত্বে উপজেলা প্রশাসন ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। পরে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, বাংলাদেশ সুপ্রীম পার্টি, বিএনপি, উপজেলা যুবলীগ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মডেল থানা, হাইওয়ে থানাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসমূহ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
সকাল ৯টায় দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়। পরে সেখানে বিভিন্ন বাহিনী ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডঃ আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, মডেল থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর ভূঞা, দাউদকান্দি প্রেস ক্লাব সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারী, মুক্তিযোদ্ধা কমান্ডার(সাবেক) খোরশেদ আলম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক টাইগার খোরশেদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, স্থানীয় গণমাধ্যমকর্মী এবং বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!