মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:১৫ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন
দাউদকান্দিতে প্রবাসীর অর্থায়নে ভ্রাম্যমাণ করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন

দাউদকান্দিতে প্রবাসীর অর্থায়নে ভ্রাম্যমাণ করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দাউদকান্দিতে করোনা ভাইরাস এর নমুনা সংগ্রহে “ভ্রাম্যমাণ নমুনা সংগ্রহ বুথ” চালু হয়েছে। রবিবার দুপুরে উপজেলা সদরের রাসেল স্কোয়ার মাঠে নমুনা সংগ্রহের মাধ্যমে উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শাহিনুর আলম সুমন।  মালদ্বীপ ইয়েস বাংলা সমিতির সভাপতি মোখলেস আখন্দ এর অর্থায়নে এবং উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় কার্যক্রমটি বাস্তবায়িত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, “ভ্রাম্যমান করোনা নমুনা সংগ্রহ বুথ” এর মাধ্যমে  উপজেলার জনবহুল প্রতিটি স্থানে ঘুরে ঘুরে এবং হটলাইনে ফোন কলের মাধ্যমেও নমুনা সংগ্রহ করা হবে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর ( অব.) মোহাম্মদ আলী সুমন বলেন, করোনা ভাইরাস বিস্তারের প্রথম থেকেই জনসচেতনতা বৃদ্ধি এবং প্রতিরোধ কার্যক্রম কঠোরভাবে করে যাচ্ছি। ফলে এখন পর্যন্ত দাউদকান্দি উপজেলায় করোনা মহামারী আকারে বিস্তার লাভ করেনি এবং ভবিষ্যতে যেন এর বিস্তার ব্যাপক আকার ধারণ করতে না পারে, তাই উপজেলার সর্বস্তরের জনগণের সমাজ সেবক মোকলেছ আকন্দের অর্থায়নে এই ভ্রাম্যমাণ করোনা নমুনা সংগ্রহ বুথ চালু করা হয়েছে।  করোনার উপসর্গ ব্যাক্তি হাসপাতালে আসতে আসতে ও আরো অনেকের মাঝে এটি ছড়াতে পারে। তাই সকলের সেবায় এই গাড়িটি উপজেলার সর্বত্র ঘুরে বেড়াবে আর  প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মীর মাধ্যমে নমুনা সংগ্রহ করবে।

উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ জামাল উদ্দিন,  আওয়ামী লীগ নেতা ইঞ্জিঃআব্দুস সালাম,  উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি সোহেল রানা, যুবলীগ নেতা সুমন চৌধুরী, খাজা প্রধানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন
  • 325
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT