বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
দাউদকান্দিতে নিম্ন আয়ের পাশাপাশি মধ্য আয়ের মানুষরাও টিসিবির পণ্য কিনতে ভিড় করছেন

দাউদকান্দিতে নিম্ন আয়ের পাশাপাশি মধ্য আয়ের মানুষরাও টিসিবির পণ্য কিনতে ভিড় করছেন

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দাউদকান্দিতে করোনাক্রান্তিতে  নিম্ন আয়ের পাশাপাশি  বেকায়দায় থাকা মধ্য আয়ের মানুষরাও এখন টিসিবির পণ্য সামগ্রী কিনতে ভিড় করছেন। তবে ক্রেতাদের চাহিদা ও উপস্থিতির তুলনায় সরবরাহ কম থাকায় পণ্য দিতে হিমশিম খাচ্ছেন বিক্রেতারা। শনিবার (২ মে) সকাল থেকে উপজেলার ইলিইয়টগঞ্জ দক্ষিন ইউনিয়নের বিভিন্ন স্থানে চিনি, ডাল, তেল, বুট (ছোলা) ও খেজুর বিক্রি শুরু করেছে টিসিবি ডিলার মেসার্স মিয়াজী ট্রেডিং কোঃ এর সত্বাধিকারী শফিকুল ইসলাম মিয়াজী । খোলাবাজারে ট্রাকে করে বিক্রি করা এসব খাদ্যপণ্য স্বল্পমূল্যে পেতে ভিড় করছে নারী-পুরুষ। প্রতিটি স্থানে নিম্ন আয়ের মানুষের তুলনায় মধ্য আয়ের মানুষের সংখ্যা বেশি দেখা গেছে।

ক্রেতারা বলছেন, মহামারি করোনাকালে আর্থিকভাবে কঠিন পরিস্থিতি পার করতে হচ্ছে। সাথে পবিত্র মাহে রমজান আসন্ন হওয়ায় ন্যায্যমূল্যের খাদ্য পণ্যেরও চাহিদা রয়েছে। একারণে রমজান শুরুর পূর্বেই নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ক্রয় করতে সামর্থ্য অনুযায়ী সবাই চেষ্টা করছেন। টিসিবি থেকে ১ কেজি মসুর ডাল ৫০ টাকা, ১ কেজি চিনি ৫০ টাকা, ১ লিটার সয়াবিন তেল ৮০ টাকা, ১ কেজি ছোলা ৬০ টাকা এবং খেজুর ১ কেজি ১২০ টাকা দরে বিক্রি করা হচ্ছে। বাজার মূল্যের চেয়ে টিসিবির পণ্যের দাম কম হওয়াতে দীর্ঘ সময় লাইনে থেকেও বরাদ্দ কম থাকায় সবার কপালে মিলছে ডাল ও খেজুর। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খান জানান, উপজেলার তিনটি পয়েন্টে ট্রাকে করে ডিলারদের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে।

শেয়ার করুন
  • 57
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT