রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৫৯ অপরাহ্ন৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন উন্নয়নে বদলে যাচ্ছে হোমনা পৌরসভার দৃশ্যপট দাউদকান্দিতে অসহায় দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন মেঘনার আমান উল্লাহ আমান মেঘনায় শীতবস্ত্র নিয়ে অসহায়দের পাশে যুবলীগ নেতা জাকির হোসেন মেয়র সেইনের কর্মতৎপরতা ॥ বদলে যাচ্ছে দাউদকান্দি পৌরসভার চিত্র পদ্মা মেঘনা গ্লোবাল ফাউন্ডেশনের কম্বল পেল মেঘনা উপজেলার শীতার্তরা দাউদকান্দিতে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান দাউদকান্দিতে হাইওয়ে পুলিশের আন্তঃ ইউনিট ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্টিত দাউদকান্দিতে বিজয় দিবসে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে মানুষের ঢল
দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

স্টাফ রিপোর্টার
“নিরাপদ নারী নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। শনিবার(১৭অক্টোবর) সকাল সাড়ে ১০টায় দাউদকান্দি রাসেল স্কয়ারে এবং গৌরীপুর বাসস্ট্যান্ডে পৃথকভাবে এ সমাবেশ অনুষ্টিত হয়। গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য সাইফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কে) আবু সালাম চৌধুরী বলেন, কিছু কুচক্রিমহল দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য লেগে আছে, তারা চায় দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরী করে দেশের সুনাম নষ্ট করতে। সেজন্য গত কয়েক দিনে দেশে একের পর এক ঘটনা, আমার মনে হয় পরিকল্পিতভাবে এ ঘটনাগুলো ঘটানো হয়েছে। এর আগে পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে বলে গুজব সৃষ্টি করেছিলো। ওই সময় পুলিশ বাহিনীর বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে দেশের মানুষকে বুঝাতে সক্ষম হয়েছি যে এগুলো ছিলো স্রেফ গুজব। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সবসময়ই সর্বক্ষেত্রেই নারীদের অগ্রাধিকার দিচ্ছেন। এবারও নারী নির্যাতন আইনের পরিবর্তন করে সাজা বাড়িয়ে যাবৎজীবন ও মুত্যুদন্ডের বিধান রেখে আইন পাশ করেছেন। সভায় উপস্থিত বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধি, মাদ্রাসা ও শিক্ষাপ্রতিষ্টানের প্রধানরা বক্তব্য রাখেন।

একই সময়ে দাউদকান্দি মডেল থানার ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে রাসেল স্কয়ারে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন। এছাড়া উপজেলা শ্রমিকলীগ সভাপতি ও প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়ন, পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রাণকৃষ্ণ আচার্য, পৌর মহিলা আওয়ামীলীগ সভাপতি ইয়াসমিন বেগম, সমাজসেবী তাসলিমা চৌধুরী শিমিন ও মাওলানা মোহাম্মদ আবু ইউসুফ প্রমূখ।

শেয়ার করুন
  • 13
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!