বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৬:৫৫ অপরাহ্ন৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন জাতীয় শোক দিবসে মেঘনা যুবলীগের আলোচনা সভা। কুমিল্লার মেঘনা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত
দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

স্টাফ রিপোর্টার
“নিরাপদ নারী নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। শনিবার(১৭অক্টোবর) সকাল সাড়ে ১০টায় দাউদকান্দি রাসেল স্কয়ারে এবং গৌরীপুর বাসস্ট্যান্ডে পৃথকভাবে এ সমাবেশ অনুষ্টিত হয়। গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য সাইফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কে) আবু সালাম চৌধুরী বলেন, কিছু কুচক্রিমহল দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য লেগে আছে, তারা চায় দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরী করে দেশের সুনাম নষ্ট করতে। সেজন্য গত কয়েক দিনে দেশে একের পর এক ঘটনা, আমার মনে হয় পরিকল্পিতভাবে এ ঘটনাগুলো ঘটানো হয়েছে। এর আগে পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে বলে গুজব সৃষ্টি করেছিলো। ওই সময় পুলিশ বাহিনীর বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে দেশের মানুষকে বুঝাতে সক্ষম হয়েছি যে এগুলো ছিলো স্রেফ গুজব। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সবসময়ই সর্বক্ষেত্রেই নারীদের অগ্রাধিকার দিচ্ছেন। এবারও নারী নির্যাতন আইনের পরিবর্তন করে সাজা বাড়িয়ে যাবৎজীবন ও মুত্যুদন্ডের বিধান রেখে আইন পাশ করেছেন। সভায় উপস্থিত বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধি, মাদ্রাসা ও শিক্ষাপ্রতিষ্টানের প্রধানরা বক্তব্য রাখেন।

একই সময়ে দাউদকান্দি মডেল থানার ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে রাসেল স্কয়ারে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন। এছাড়া উপজেলা শ্রমিকলীগ সভাপতি ও প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়ন, পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রাণকৃষ্ণ আচার্য, পৌর মহিলা আওয়ামীলীগ সভাপতি ইয়াসমিন বেগম, সমাজসেবী তাসলিমা চৌধুরী শিমিন ও মাওলানা মোহাম্মদ আবু ইউসুফ প্রমূখ।

শেয়ার করুন
  • 13
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT