বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:২০ অপরাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
দাউদকান্দিতে জমি থেকে যুবকের লাশ উদ্ধার

দাউদকান্দিতে জমি থেকে যুবকের লাশ উদ্ধার

                                                                                স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার দাউদকান্দিতে হৃদয় (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর সেন্দি এলাকার তাসফিন সিএনজি রিফুয়েলিং স্টেশনের পশ্চিম পাশে জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আব্দুর রাজ্জাক হৃদয় দাউদকান্দ পৌরসভার গাজীপুর(দিঘির পাড়) গ্রামের আব্দুল মতিন (মিন্টু) মিয়ার ছেলে। সে ওই পাম্পে নজেলম্যান পদে কাজ করতো বলে পাম্পের ম্যানেজার তাজুল ইসলাম জানান। ম্যানেজার বলেন, পাম্পে নজেলম্যান পদে দুই বছর যাবৎ এখানে কাজ করে আসছে। গতকাল(রবিবার) দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত ডিউটি থাকলেও রাত সোয়া ৮টায় হিসাব বুঝিয়ে দিয়ে চলে যায়।
নিহতের বাবা আব্দুল মতিন বলেন, রবিবার রাতে বাড়ীতে না আসায় বিভিন্ন বন্ধু বান্দবের বাড়ী খোঁজ নিয়ে কোথাও পাইনি। সোমবার সকালে পাম্পের পশ্চিম পাশে জমিতে ছেলের লাশ পাই। আমার ছেলের কারো সাথে শত্রুতা আছে বলে আমার জানা নাই।
দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক আজম জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের চোখে, মুখে এবং মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে।

শেয়ার করুন
  • 53
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT