দাউদকান্দিতে অর্ধকোটি টাকার গাজাসহ ২ জন আটক


admin. প্রকাশের সময় : আগস্ট ২৫, ২০২১, ১:৫২ অপরাহ্ণ /
দাউদকান্দিতে অর্ধকোটি টাকার গাজাসহ ২ জন আটক

স্টাফ রিপোর্টার.
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে বিপুল পরিমান গাজাসহ দুজনকে আটক করেছে পুলিশ।
বুধবার(২৫ আগস্ট) ভোর ৬টায় মহাসড়কের টোলপ্লাজা এলাকায় দাউদকান্দি সার্কেল এর সহকারী পুলিশ সুপার মোঃ জুয়েল রানার নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন, জেলার সদর দক্ষিন থানার পুরাতন চৌয়ারা গ্রামের এখলাস মিয়ার ছেলে নুরে আলম(২৫) ও চাদপুর জেলার শাহরাস্তি থানার সুস্বাদ গ্রামের আবুল হাসেমের ছেলে নুর হোসেন(২৪)।


দাউদকান্দি মডেল থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, মান্যবর পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম বার) স্যারের নির্দেশনায় এবং দাউদকান্দি সার্কেল এর সহকারী পুলিশ সুপার মোঃ জুয়েল রানার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আমরা দাউদকান্দি টোল প্লাজা এলাকায় অভিযান চালাই। এসময় ঢাকাগামী একটি একটি রাশ প্রাইভেট গাড়ীতে ( ঢাকা মেট্রো ঘ-১৫-২৮১৩) তল্রাশী চালিয়ে প্রায় আড়াই মন গাজা উদ্ধার করা হয়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা। চালক নুরে আলমসহ দুইজনকে আটক এবং গাড়িটি জব্দ করা হয়েছে
এএসপি মোঃ জুয়েল রানা বলেন, মাদক ও মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না। এই মাদক ব্যবসায়ীরা দেশের নিকৃষ্ঠ শত্রু। এরা যুব সমাজকে ধংস করার মাধ্যমে বাংলাদেশকে দূর্বল করে দিতে চায়। বাংলাদেশ পুলিশ তা কখনো হতে দিবে না। এই বিপুল পরিমাণ গাজা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত মূল হোতাদের খুজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। আমাদের মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন