রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন উন্নয়নে বদলে যাচ্ছে হোমনা পৌরসভার দৃশ্যপট দাউদকান্দিতে অসহায় দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন মেঘনার আমান উল্লাহ আমান মেঘনায় শীতবস্ত্র নিয়ে অসহায়দের পাশে যুবলীগ নেতা জাকির হোসেন মেয়র সেইনের কর্মতৎপরতা ॥ বদলে যাচ্ছে দাউদকান্দি পৌরসভার চিত্র পদ্মা মেঘনা গ্লোবাল ফাউন্ডেশনের কম্বল পেল মেঘনা উপজেলার শীতার্তরা দাউদকান্দিতে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান দাউদকান্দিতে হাইওয়ে পুলিশের আন্তঃ ইউনিট ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্টিত
দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী

দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী

স্টাফ রিপোর্টার

আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, দাউদকান্দির জনগন নৌকায় ভোট দিয়ে আবারো আমাকে  চেয়ারম্যান পদে বিজয়ী  করবে। আমার শতভাগ আত্মবিশ্বাস রয়েছে, কারণ গত পাঁচ বছরে দাউদকান্দির বিশেষ করে শিক্ষা এবং চিকিৎসা সেবার মান উন্নয়নে কাজ করেছি, যার সুফল এখন জনগণ পাচ্ছে।  রবিবার (০৪ অক্টোবর) জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রতীক বরাদ্দ ও মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি  একথা বলেন।

মেজর মোহাম্মদ আলী আরো বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে গত পাঁচ বছরে দাউদকান্দিকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলেছি। আগামী নির্বাচনে দাউদকান্দিবাসী আমাকে জয়ী করবে এবং দাউদকান্দিকে বাংলাদেশের মডেল উপজেলায় রূপান্তরিত করবো ইনশাল্লাহ বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আহসান হাবিব চৌধুরিসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,  উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী   অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এবং বিএনপি’ অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃ্ন্দ।

কে কি প্রতীক পেলেন।

ভাইস চেয়ারম্যান পদে লটারির মাধ্যমে  আমানুল্লাহ এসডু (চশমা) প, মোহাম্মদ বিল্লালুর রশিদ দোলন (টিয়া পাখি), তারিকুল ইসলাম নয়ন (তালা)  ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোজিনা আক্তার (প্রজাপতি) প্রতীক বরাদ্দ পান। বিএনপির চেয়ারম্যান প্রার্থী পদে সাইফুল ইসলাম ভূঞা, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে রুহুল আমিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করবেন।

 

 

শেয়ার করুন
  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!