বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন জাতীয় শোক দিবসে মেঘনা যুবলীগের আলোচনা সভা। কুমিল্লার মেঘনা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত
দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী

দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী

স্টাফ রিপোর্টার

আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, দাউদকান্দির জনগন নৌকায় ভোট দিয়ে আবারো আমাকে  চেয়ারম্যান পদে বিজয়ী  করবে। আমার শতভাগ আত্মবিশ্বাস রয়েছে, কারণ গত পাঁচ বছরে দাউদকান্দির বিশেষ করে শিক্ষা এবং চিকিৎসা সেবার মান উন্নয়নে কাজ করেছি, যার সুফল এখন জনগণ পাচ্ছে।  রবিবার (০৪ অক্টোবর) জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রতীক বরাদ্দ ও মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি  একথা বলেন।

মেজর মোহাম্মদ আলী আরো বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে গত পাঁচ বছরে দাউদকান্দিকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলেছি। আগামী নির্বাচনে দাউদকান্দিবাসী আমাকে জয়ী করবে এবং দাউদকান্দিকে বাংলাদেশের মডেল উপজেলায় রূপান্তরিত করবো ইনশাল্লাহ বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আহসান হাবিব চৌধুরিসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,  উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী   অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এবং বিএনপি’ অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃ্ন্দ।

কে কি প্রতীক পেলেন।

ভাইস চেয়ারম্যান পদে লটারির মাধ্যমে  আমানুল্লাহ এসডু (চশমা) প, মোহাম্মদ বিল্লালুর রশিদ দোলন (টিয়া পাখি), তারিকুল ইসলাম নয়ন (তালা)  ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোজিনা আক্তার (প্রজাপতি) প্রতীক বরাদ্দ পান। বিএনপির চেয়ারম্যান প্রার্থী পদে সাইফুল ইসলাম ভূঞা, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে রুহুল আমিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করবেন।

 

 

শেয়ার করুন
  • 29
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT